আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মাথায় পিস্তল ঠেকিয়ে স্বতন্ত্রপ্রার্থীর কর্মীকে হত্যার হুমকি!

news-image

লক্ষ্মীপুরের রায়পুরে সোনাপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতা ইখতিয়ার উদ্দিন সোহাগের (মোটরসাইকেল) কর্মী জহিরুল ইসলামকে বাড়িতে ঢুকে মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।

জহিরুলের দাবি, নৌকার প্রার্থী অ্যাড. ইউসুফ জালাল কিসমতের ছেলে মিনহাজ হাসান ইফতি তাকে এ হুমকি দেন। এতে পরিবার নিয়ে জহিরুল ইসলাম আতঙ্কে রয়েছে।

এ ঘটনায় জহির রোববার রাতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, শনিবার রাত ৮টার দিকে ১০-১৫টি মোটরসাইকেলযোগে ইফতি ইউনিয়নের চরবগা গ্রামে জহিরের বাড়িতে আসেন। সবার হাতে দেশীয় ও আগ্নেয়াস্ত্র ছিল। এর মধ্যে কয়েকজন মুখোশ পরেছিলেন। এ সময় তারা বাবা-মাকে গালমন্দসহ এলোপাতাড়ি ঘরের টিনের বেড়া ভাঙচুর করেন।

একপর্যায়ে জহির ঘর থেকে বের হলেই ইফতি তার মাথায় পিস্তল ঠেকিয়ে বলেন, প্রার্থী সোহাগ তোর বাবা? তোরে একেবারে ফালাইয়া দিমু। এতে ভয়ে জহির দৌড়ে পালিয়ে যান। এ সময় ঘরে থাকা জহিরের বাবা-মাসহ পরিবারের লোকজন আতঙ্কিত হয়ে পড়ে।

মোটরসাইকেলের ভোট করলে বাড়িঘর পুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। ইফতি ও তার লোকজন বলেন, কিসমতের নৌকার ভোট করতে হবে, তা না হলে ইউনিয়ন ছেড়ে চলে যেতে হবে।

ভুক্তভোগী জহিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছি। যে কোনো সময় কিসমত, তার ছেলের ইফতি ও তাদের অনুসারী ক্যাডাররা আমার বড় ধরণের ক্ষতি করতে পারে। আমার কিছু হলে তারা দায়ী থাকবে। আমি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে এ ঘটনায় আইনগত ব্যবস্থার দাবি জানাচ্ছি।

এ ঘটনায় অভিযুক্ত মিনহাজ হাসান ইফতি বলেন, জহির আমার এলাকার লোক। আমাদের ভোট করার জন্য তাকে বুঝিয়েছি। কোনো হুমকি দেওয়া হয়নি। মিথ্যা অভিযোগ করেছেন।।

আওয়ামী লীগের প্রার্থী ইউসুফ জালাল কিসমত বলেন, জহির জামায়াতের ক্যাডার। তাকে দিয়ে আমার ছেলের বিরুদ্ধে অভিযোগ দিয়ে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। আমার ছেলে কী অপরাধ করেছে সেটি আমার জানা নেই।

রায়পুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হারুন মোল্লা, বলেন, অভিযোগের বিষয়ে আমি এখনো কিছু জানি না। সুনির্দিষ্ট লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ২৮ নভেম্বর রায়পুর উপজেলার ১০ ইউনিয়নে নির্বাচন হবে।

এ জাতীয় আরও খবর

নির্বাচনী বিরোধে প্রাণ গেল ১ জনের

এসআই ফখরুল কাণ্ডে অতিষ্ঠ এক ‘মা’!

৩৫ বছর বয়সী একজন রাজনৈতিক নেত্রী স্কুল পোশাকে আন্দোলন করছেন: তথ্যমন্ত্রী

৬ ছাত্র হত্যার ফাঁসির আসামিকে নৌকার মনোনয়ন, পরে প্রত্যাহার

ইরানের বন্দরে পাকিস্তানের ৩ যুদ্ধজাহাজ

নভেম্বরে ১ লাখের বেশি কর্মী বিদেশ গেছেন

দুই ডোজ ভ্যাকসিন নিয়েও করোনায় ঢাবি অধ্যাপকের মৃত্যু

ছাইয়ে তলিয়ে গেছে গ্রাম, চাপা পড়েছে গাড়ি

ঘূর্ণিঝড় জাওয়াদ: কয়রায় বেড়িবাঁধ ভেঙে দুই গ্রাম প্লাবিত

অর্থপাচারকারী প্রিন্স মুসা, মিন্টু-তাবিথদের তালিকা হাইকোর্টে, যা বললেন আদালত

সন্তান বিক্রি করতে যাওয়া সেই বাবা পেলেন অটোরিকশা

মৃত ভেবে সীমান্তে শাহাজানকে ফেলে দিয়েছিল মামারা