আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মাদক বিক্রেতার ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

news-image

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক বিক্রেতার ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ চার জন আহত হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে (১৩ মে) পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত হামলাকারী কাউকে গ্রেফতার করা হয়নি। বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ৯টার দিকে কাকিনা মহিপুর বাইপাস সড়কে উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে ৩৬(১) ও ১৩(গ) এর ৩৮, ৪১, ১৮৬, ৩৩২, ৩৩৩, ৩৫৩ ধারায় মামলা দায়ের করেন। এজাহারনামীয় দুই জন ও অজ্ঞাত আরও দুই জনকে এতে আসামি করা হয়।

আহতরা হলেন, কালীগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) শাহজাহান আলী ও এএসআই মমতাজ উদ্দিন এবং কাকিনা ইউনিয়নের চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক।
কালীগঞ্জ থানা পুলিশ ও স্থানীয়রা জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম উপজেলার মহিপুর-কাকিনা সড়কের সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি প্রাইভেটকার আটক করে। এ সময় গাড়িটিতে তল্লাশি চালালে চালক ও তার সহযোগী গাড়ি থেকে নেমে দুই পুলিশ কর্মকর্তাকে অতর্কিতভাবে ছুরি দিয়ে আঘাত করে। পুলিশ সদস্যদের চিৎকারে স্থানীয় দুই পথচারী এগিয়ে এলে তাদেরকেও ছুরিকাঘাত করে গাড়ি রেখে পালিয়ে যায় হামলাকারীরা। পরে গাড়িটি তল্লাশি চালিয়ে ১৮০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করে পুলিশ।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, সরকারি কাজে বাঁধা দান ও ছুরিকাঘাতের ঘটনায় একটি মামলা কালীগঞ্জ থানায় দায়ের করা হয়।

কালীগঞ্জ থানার (ওসি) গোলাম রসূল বলেন, মাদক উদ্ধার অভিযানে থাকা দুই পুলিশ সদস্য এবং তাদেরকে সহায়তা করতে গিয়ে দুই জন পথচারীও ছুরিকাঘাতে আহত হন। আহতদের চিকিৎসা চলছে। আটক প্রাইভেটকার থেকে ১৮০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে। এজাহারনামীয়সহ অজ্ঞাত আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ