আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মাদারীপুরে একটি খালের ওপর ১৬ লাখ টাকা ব্যয়ে একটি সেতু নির্মাণ করা হয়েছে। কিন্তু সেতুর সামনে নেই সড়ক। সেতুটি পার হলেই সামনে জলাশয়। এজন্য সেতু নির্মাণের সুফল পাচ্ছে না গ্রামবাসী।

news-image

সেতুটির জন্য দ্রুত রাস্তা নির্মাণের দাবি স্থানীয়দের। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন, সেতুটির জন্য রাস্তা নির্মাণ করে দেওয়ার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের আঙুলকাটা পুলিশ ফাঁড়ির সামনের প্রবাহিত খালের উপরে গত বছর একটি সেতু নির্মিত হয়। এলজিএসপি প্রকল্পের অধীনে প্রায় ১৬ লাখ টাকা ব্যয়ে এই সেতুটি নির্মিত হয়। কিন্তু সেতুটি নির্মাণ করার পরে এক বছর পেরিয়ে গেলেও এখনো সেতুর সামনে কোনো রাস্তা নির্মাণ করা হয়নি।

সরকারি অর্থ খরচ করে এই সেতুটি নির্মাণ করা হলেও স্থানীয় জনগণ তার কোন সুফল পাচ্ছে না। এতে করে দুর্ভোগে পড়েছে হাজার হাজার মানুষ। স্থানীয়রা দ্রুত সেতুটির জন্য একটি রাস্তা নির্মাণ করে দেওয়ার দাবি জানিয়েছেন।

তবে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস জানালেন, অর্থ সংকটের কারণে সড়ক নির্মাণ করা সম্ভব হয়নি। রাস্তা নির্মাণের জন্য বিকল্পভাবে অর্থ বরাদ্দ করে রাস্তা নির্মাণের প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানালেন তিনি।

ছিলারচর আঙুলকাটা ফাঁড়ির সামনের এই সড়ক দ্রুত নির্মাণ করা হলে কয়েক হাজার মানুষ সেতুটি ব্যবহার করে চলাচল করতে পারবে। তাই স্থানীয়রা দ্রুত এই সেতুটি জন্য রাস্তা নির্মাণের দাবি করেছেন।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার