আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জের ঘিওরে লোডশেডিং এ অতিষ্ঠ গ্রাহকদের পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে বিক্ষোভ

news-image

আল মামুন বিশেষ প্রতিনিধি মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঘিওরে তীব্র লোডশেডিং এ অতিষ্ঠ হয়ে ঘিওর উপজেলা পরিষদ চত্বরে ঘেরাওসহ বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী।
সোমবার ( ৬ সেপ্টেম্বর ) সকালে ঘিওর উপজেলার বৈলট, কৈশুন্ডা, বাটোরাকান্দি ও মাইলাগীর ভুক্তভোগী সর্বস্তরের উত্তেজিত জনগণ বিদ্যুৎ ভোগান্তির কারণে এই বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ কর্মসূচীতে এলাকাবাসী ঘিওর জোনাল বিদ্যুৎ অফিসের প্রকৌশলীসহ সংশ্লিষ্টদের বিরুদ্ধে স্লোগান দিয়ে মিছিল করতে দেখা গেছে।

ঘিওর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য মোঃ হারুন অর রশিদ বলেন, অতিরিক্ত বিদ্যুৎ বিভ্রাটের ফলে আমার ও আশপাশের এলাকার লোকজনের ফ্রিজ, টিভিসহ বিভিন্ন ইলেক্ট্রনিক জিনিস বিকল হয়ে গেছে।

বৈলট বাজার বণিক সমিতির যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান মিয়া অভিযোগ করে বলেন, ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়নের বৈলট গ্রামের এ বাজার হতে প্রতিমাসে লক্ষাধিক টাকা বিদ্যুৎ বিল বাবদ রাজস্ব দিয়ে আসছি। কিন্তু প্রতিদিন সকাল কিংবা বিকালে ১৫/২০বার বিদ্যুৎ চলে যায়। এতে করে কমল মতি শিক্ষার্থীদের লেখাপড়াসহ আমাদের ব্যবসায়ী মহলের ব্যবসা করতে বিভিন্ন সমস্যায় পড়তে হচ্ছে। এ নিয়ে একাধিক বার বিদ্যুৎ বিভাগের লোকদের জানানোর পরেও বিদ্যুৎ ভোগান্তি আরো দ্বিগুণ বেড়ে গেছে।

ঘিওর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব বলেন – এব্যাপারে আমি ঘিওর উপজেলা জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক এর সাথে কথা বললে তিনি জানান অসময়ে বিভিন্ন খাল বিল ও নদ নদীর পানি বেড়ে যাওয়ায় বিদ্যুৎ লাইনের চরম ক্ষতি হচ্ছে। বিদ্যুৎ লাইন রক্ষার্থে আমাদের সময়ে অসময়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ করতে হচ্ছে।

এদিকে ঘিওর উপজেলা জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক মোঃ মাহবুবুর রশিদ এর নিকট এ বিষয়ে জানতে চাইলে তিনি ঘিওর বাসীর উদ্দেশ্যে বলেন – দ্রুত এই সমস্যার সমাধান করা হবে। তিনি আরো বলেন আমি ঘিওরে আসার পর প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ঘিওরকে আমি মডেল থানা হিসেবে শতভাগ বিদ্যুতায়ন করেছি। জোনাল অফিসের কর্মকর্তা/কর্মচারীগণ মানুষের সেবায় মাঠ পর্যায়ে ২৪ ঘন্টাই কাজ করে যাচ্ছে।

এ জাতীয় আরও খবর

শতবর্ষে সলঙ্গা বিদ্রোহ : বিস্মৃত ইতিহাস

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

চুনারুঘাটে বন্ধ হচ্ছে না অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন

ট্রাকে নিয়ে যাওয়া হচ্ছিল দেড় কোটি টাকার ভারতীয় অবৈধ কসমেটিকস

রাজশাহীর ৮ জেলাতেই ছড়িয়েছে করোনা, যেসব কারণে বাড়ছে সংক্রমণ

পাঁচ লাখের সরকারি বই ৫০ হাজার টাকায় বিক্রি, তদন্তে কমিটি

অনশন ভাঙলেন শাবিপ্রবির আন্দোলনকারী শিক্ষার্থীরা

শিক্ষার্থীদের ১০ হাজার টাকা দিলাম, আমাকে অ্যারেস্ট করুক: ড. জাফর ইকবাল

ভোর ৪টায় শাবি শিক্ষার্থীদের মাঝে ড. জাফর ইকবাল

নারায়ণগঞ্জে হত্যা মামলায় পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আসামি, প্রতিবাদে মানববন্ধন

৫ ছিনতাইকারী গ্রেফতার টাকা উদ্ধার।।

যুবলীগ নেতাকে হত্যার হুমকীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ