আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জে আওয়ামী লীগের ১১ বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কার

news-image

তৃতীয় ধাপে মানিকগঞ্জ সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ১১ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার করা হয়েছে।

আজ সোমবার দুপুরে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক আবদুস সালামের স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম বলেন, দলীয় পদে থেকে যারা ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, তাদের সবাইকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের সব ধরনের পদ থেকে তাঁদের অব্যাহতি দেওয়া হয়েছে। এ ছাড়া দলীয় পদে থেকে যারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তাদেরকেও সর্তক করা হয়েছে।

বহিষ্কৃতরা হলো, মানিকগঞ্জ সদর উপজেলার দিঘী ইউনিয়ন পরিষদের বিদ্রোহী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য আখতার উদ্দিন আহমেদ রাজা, একই ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নুসরাত ইসলাম নুপুর, বেতিলা-মিতরা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আসমত আলী ও বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ফারুক আহমেদ ফিলিপ, কৃষ্ণপুর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী ও সদর উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক আবদুল হামিদ ওরফে চান্দু দারোগা, পুটাইল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল জলিল ও বিদ্রোহী প্রার্থী ও জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি সোয়েব আহম্মেদ রাজা, ভাড়ারিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের ও বিদ্রোহী প্রার্থী ও সদর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক জাফর ইমাম শাহাজাদা, হাটিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. মিজানুর রহমান এবং আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যা নার্গিস আক্তার।

এ জাতীয় আরও খবর

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি নির্বাচন মাদক মামলার আসামিও পেলেন আওয়ামী লীগের মনোনয়ন

রোবেল বাহিনীর হামলা- রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধিসহ চারজনকে কুপিয়ে জখম

নিরীহদের বসতবাড়িতে অতর্কিত হামলা।। কিশোরগ্যাংয়ের ৩ সদস্যকে

এতিম খানা মাদ্রাসা গরীবদের দেওয়া হলো ৫০ মন জাটকা