আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ১

মানিকগঞ্জ: শিবালয় উপজেলার বকচর গ্রামে ডাকাত সন্দেহে গণপিটুনিতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। সোমবার (১১ অক্টোবর) দিবাগত রাতে এই ঘটনা ঘটে। শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডাকাত সন্দেহে নিহত ব্যক্তির নাম আতোয়ার রহমান (৩৫)। তিনি মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার বিনোদপুর গ্রামের সুলতান হোসেনের ছেলে। ডাকাত সন্দেহে আহত অপর ব্যক্তি লিটন শেখকে (৩৫) পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। লিটনের বাড়ি সদর উপজেলার মিতরা গ্রামে।

স্থানীয় জনপ্রতিনিধি এবং গ্রাম পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দিবাগত রাত ৩টার দিকে ৫ থেকে ৬ জনের ডাকাতদল বকচর গ্রামের অটল চক্রবর্তীর বাড়িতে হানা দেয়। এ সময় ডাকাতেরা অটল চক্রবর্তী এবং তার স্ত্রী শিপ্রা রানি চক্রবর্তী ও মা গীতা রানি চক্রবর্তীকে হাত-পা বেঁধে মারধর শুরু করেন। এরপর ঘরের ভেতরে ঢুকে স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করার সময় ডাকচিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এসে দুই ডাকাত সদস্যকে আটক করেন। বাকি ডাকাতেরা পালিয়ে যান। ডাকাতদের হামলায় আহত তিন জনকে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় মহাদেবপুর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ইয়াকুব আলী মোল্লা বলেন, ঘটনার পর গ্রামবাসী দুই ডাকাত সদস্যকে আটক করে গণপিটুনি দেন। এতে আতোয়ার রহমান ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুলিশ ওই গ্রাম থেকে নিহত আতোয়ারে লাশ উদ্ধার করে। এছাড়া আটক অপর ডাকাত সদস্য লিটন শেখকে পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় লোকজন।

ওসি ফিরোজ কবির বলেন, ডাকাতির ঘটনা নয়, চুরি করতে গিয়েছিলেন তিন চোর। এলাকাবাসীর গণপিটুনিতে এক চোর মারা গেছেন। ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার