আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ,ঢাকা-আরিচা মহাসড়কে এক ঘণ্টা যান চলাচল বন্ধ

news-image

মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে আজ শনিবার সকালে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় পিকআপ ভ্যানে ও বাসের চালকসহ পিকআপ ভ্যান ও বাসের অন্তত আরোহী আহত হন। এ ঘটনায় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। দুর্ঘটনাস্থলের দুপাশে প্রায় ছয় কিলোমিটার এলাকায় বিভিন্ন যানবাহন আটকা পড়ে।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ থেকে মাছের পোনা নিয়ে গোপালগঞ্জে যাচ্ছিল পিকআপ ভ্যানটি( ঢাকা মেট্রো ড ১২২৯৭০) । আজ সকালে মানিকগঞ্জের সদর উপজেলার ভাটবাউর অতিক্রম করছিল আর মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল স্থানীয় সেলফি পরিবহন (ঢাকা মেট্রো ব ১৪ ৪১১০) পরিবহনের একটি বাস। সকাল পৌনে ছয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ভাটবাউর এলাকায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। পিকআপ ভ্যানের চালক পারভেজ মিয়া (২৮) ও সেলফী পরিবহনের চালক গুরুতর আহত হন। এ ছাড়া অন্তত ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
আজ সকালে সরেজমিনে দেখা গেছে, দুর্ঘটনার পর যানবাহন দুটি দুমড়েমুচড়ে মহাসড়কের ওপর আটকে গেলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ঘটনাস্থলের উভয় পাশে প্রায় ছয় কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে সকাল পৌনে সাতটার দিকে পুলিশ রেকার দিয়ে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত যান দুটিকে সরিয়ে নিলে যানবাহন চলাচল শুরু হয়।
গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গুরুতর আহত পিকআপ ভ্যানের চালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার