আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জে রাজু হত্যা, স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে ৩ পুলিশ আহত

news-image

সিংগাইরে এক কিশোরকে হত্যার ঘটনায় অভিযুক্ত হত্যাকারীর বাড়ি ঘেরাও করেছে ভুক্তভোগীর স্বজন ও এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনতে ঘটনাস্থলে যাওয়ার পর পুলিশের সঙ্গে উত্তেজিত জনতার সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গেলে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
শনিবার (১৬ অক্টোবর) সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিণ সাহরাইল গ্রামে এ ঘটনা ঘটে। হত্যায় অভিযুক্ত আলিফসহ পরিবারের তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ সাহরাইল গ্রামের কোরাইশির ছেলে আলিফ (১৬) পূর্ব বিরোধের জেরে একই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে রাজুকে (১৪) হত্যা করে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আলিফ কৌশলে রাজুকে কালীগঙ্গা নদীর তীরে কাশবনে নিয়ে যায়। সেখানে রাজুকে ইট দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত অবস্থায় সেখানে ফেলে আলিফ চলে যায়।

পরে রাত ৯টার দিকে স্থানীয় কাঁচামালের ব্যবসায়ী নুরু মিয়া রুপারচর বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে মৃতপ্রায় অবস্থায় রাজুকে উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় পরে তাকে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোরে রাজু মারা যায়।

রাজুর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে রাজুর স্বজন এবং এলাকাবাসী শনিবার সকাল ১০টার দিকে আলিফের বাড়ি ঘেরাও করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। বিক্ষুব্ধ জনতার হাত থেকে আলিফকে উদ্ধার করতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষ বাঁধে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

মানিকগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ‘সকালে আলিফের বাড়ি ঘেরাওয়ের খবর পেয়ে আমাদের সদস্যরা ঘটনাস্থলে যায়। আলিফকে উদ্ধারকালে উত্তেজিত জনতার সঙ্গে আমাদের সদস্যদের সংঘাত বেধে যায়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। দুপুরে আলিফসহ তার পরিবারের তিন জনকে আটক করে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

এ জাতীয় আরও খবর

ফেঁসে গেছেন তিন কর্মকর্তা চট্টগ্রাম পরিবেশ অধিদপ্তরে শুদ্ধি অভিযান শুরু

রাঙ্গাবালীতে দুই ড্রেজারচালকের জেল, ৭ শ্রমিকের ৫ লাখ টাকা জরিমানা

বাঁচতে চায় মা হারা অবুঝ শিশু তানহা

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় ৭ শতাধিক গাড়ি

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ

রাজশাহী শিক্ষা বোর্ডে দুর্নীতি দুদকের মামলা থেকে বাঁচতে ব্যাংকে টাকা জমা

অনিশ্চয়তা নিয়েই চালু হলো শিমুলিয়া-মাঝিকান্দি ফেরি

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে কমিশন ১১ টি নির্দেশ।।

রূপগঞ্জে শিক্ষানবিশ আইনজীবীর বাড়িতে হামলা – ভাংচুর

মানিকগঞ্জ জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদকসহ দুজন গ্রেফতার

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ