আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জে ৪র্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের ঘটনায় আটক ২

news-image

মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেনীর (১১) ছাত্রীকে ধর্ষণের দায়ে ধর্ষক আব্দুল জব্বার (৫০) কে আটক করেছে পুলিশ। এ ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার মহাদেপুর এলাকায় এ ঘটনা ঘটে। থানা পুলিশ আসামীদেরকে আটক করে আজ রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন মামলায় জেলহাজতে প্রেরণ করে। ধর্ষক ওই এলাকার মো. আলীর ছেলে।

শিবালয় থানার ওসি মো. ফিরোজ কবির জানান, গতকাল শনিবার সকালের দিকে ওই শিশুটির মাসহ বাড়ির সবাই মাঠে পাট খড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যাক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোর পুর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়।

পরে খবর পেয়ে রাতেই ভিকটিমকে উদ্ধার করা হয়। সারা রাত অভিযান চালিয়ে ভোর রাতে ধর্ষক ও সহযোগি মেম্বারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনা স্বীকার করেছে আব্দুল জব্বার। পরে মেয়েটির মা থানায় বাদী হয়ে ওই দুই জনের নামে নারী ও শিশু নির্যাতন মামলা করলে তাদের আজ দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।