আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মানিকগঞ্জ হাসপাতালে নিজ অর্থায়নে হুইলচেয়ার দিলেন ডা. লুৎফর রহমান

news-image

মানিকগঞ্জ প্রতিনিধি :মানিকগঞ্জ জেলার পুরস্কারপ্রাপ্ত শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. লুৎফর রহমান তার ব্যক্তিগত তহবিল থেকে জেলার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে হুইলচেয়ার প্রদান করেছেন।উল্লেখ্য, তিনি দুই বছর আগেও জরুরি বিভাগের জন্য ব্যক্তিগত তহবিল থেকে দুটি হুইলচেয়ার প্রদান করেছিলেন। এ সময় তিনি তার কার্যালয়ের জন্য পল্লী সঞ্চয় ব্যাংকের দেওয়া একটি অক্সিজেন সিলিন্ডারটিও (ফ্লু মিটারসহ) হাসপাতালটিতে মুক্তিযোদ্ধাদের চিকিৎসার জন্য প্রদান করেন।

২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. কাজী একেএম রাসেলের কাছে তিনি সোমবার হুইলচেয়ার ও অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নার্সিং সুপারভাইজার আনিসুর রহমান ভুঁইয়া, স্টোর ইনচার্জ লুৎফর রহমান, জরুরি বিভাগ ইনচার্জ মাসুদুর রহমান প্রমুখ।

সদর উপজেলা ও পৌরসভার জনগণের চিকিৎসায় মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ এবং ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সমন্বয়ক ডা. মো. লুৎফর রহমানের এই অবদান ইতিবাচক ভূমিকা রাখবে বলে সবার বিশ্বাস।

উল্লেখ্য, ডা. মো. লুৎফর রহমান ইতোমধ্যে গ্রামের মানুষের মধ্যে সারা বছর বিনামূল্যে ওষুধ, চিকিৎসাসেবা, করোনাকালীন তার নিজের ও সহকর্মীদের অর্থ দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে গরিবের ডাক্তার নামে যথেষ্ট সুনাম অর্জন করেছেন।