আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘মানুষ আমাকে নির্বাচিত করবে- এটা ওবায়দুল কাদেরও মানতে পারছে না’

news-image

‘মানুষ আমাকে দল বেঁধে ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করবে’, এটা আমাদের নেতা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও মানতে পারছে না বলে অভিযোগ করেছেন তার ছোট ভাই বসুরহাট পৌরসভায় মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার সকালে বসুরহাট পৌরসভা ৮নং ওয়ার্ডে ডাকবাংলো বীর উত্তম নুরুল হক মিলনায়তনে নির্বাচনী কর্মীসভায় কাদের মির্জা এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘ডিসি-এসপি নির্বাচন অফিসার সবার একই অবস্থা। নির্বাচনী দায়িত্বে সব দেয়া হয়েছে বিএনপি এবং জামায়াতের লোক। একজন শুধু হিন্দু। হিন্দু যাকে দেয়া হয়েছে, তিনি আবার হিন্দু রাজাকার। কিছু নেতা ঢাকায় বসে বসে এসব করছে। মানুষ আমাকে দল বেঁধে ভোট দিয়ে জয়ী করবে (মেয়র নির্বাচিত করবে)। এটা আমাদের নেতা মন্ত্রী ওবায়দুল কাদেরও মানতে পারছে না।’

বসুরহাট পৌরসভার ভোটের দিকে আন্তর্জাতিক চোখও তাকিয়ে আছে। এটাকে প্রশ্নবিদ্ধ করতে চায় তারা। শপথ করানোর কোন দরকার নেই। আমার কর্মীরা সবাই ইমানদারির সঙ্গে আমার জন্য কাজ করলেই হবে, বেঈমান-মুনাফেক-তো তারা বেঈমান মুনাফেকই। চোরে না শুনে ধর্মের কাহিনী। এদের চরিত্র এভাবে থাকবে, তবে সবাইকে সর্তক থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ভিপি সেলিম চৌধুরী বাবুল, ঢাকার ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা নাজমুল হক নাজিম, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন প্রমুখ।