আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মালিক শ্রমিকদের সার্বিক কল্যাণ নিশ্চিত করণে কাজ করছে আ’লীগ সরকার -অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি

news-image

সুজন সরকার, সিরাজগঞ্জ :সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেছেন, মালিক ও পরিবহন শ্রমিকেরা দেশের অর্থনীতির প্রাণ। মালিক-পরিবহন শ্রমিকদের যেকোন সমস্যা নিরসন এবং সার্বিক কল্যাণ নিশ্চিত করণে বর্তমান সরকার বদ্ধপরিকর।
তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডে পরিবহণ শ্রমিকদের অবদান স্মরণ করেন। শুক্রবার বিকালে সিরাজগঞ্জ পৌর ভাসানী মিলনায়তনে সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি একথা বলেন।
এ সময় অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি আরও বলেন, মেহনতি মানুষের জীবন-মান উন্নয়নে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। এজন্য মালিক-শ্রমিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে হবে। কারো উস্কানিতে যাতে পরিবহন ধর্মঘট ও বা কলকারখানায় তান্ডব তৈরি না হয় সে বিষয়েও মালিক-শ্রমিকদের সতর্ক থাকতে হবে। দেশের অগ্রগতিতে শ্রমজীবী মানুষের সহায়তাও চান তিনি।
এমপি ডাঃ মুন্না আরও বলেন, দেশের সার্বিক যুগান্তকরী উন্নয়নের পাশাপাশি সরকার শ্রমিকদের কল্যাণে তাদের অধিকার ও জীবনমান উন্নয়ন, ন্যুনতম মজুরি নির্ধারণ, নিরাপদ কর্মপরিবেশ, শ্রমের মর্যাদা প্রতিষ্ঠাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছেন, যার সুফল পাচ্ছেন দেশের মেহনতি শ্রমজীবী মানুষ। সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সভাপতি মোঃ একরামুল হক রিজভীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন, সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট কে.এম হোসেন আলী হাসান, এ্যাড. বিমল কুমার দাস, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি আব্দুল হাদি আলমাজী জিন্নাহ, সাধারণ সম্পাদক মোঃ লিটন সরকার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনি, সিরাজগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ একরামুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ।এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক গ্রুপের সহ-সভাপতি মোঃ আব্দুল হক মিয়া, মোঃ জিন্নাতুল আলম স¤্রাট, সহ-সাধারণ সম্পাদক মোঃ হাসানুল হক রিপন, মোঃ রাশিদুল হাসান রাশেদ, সাংগঠনিক সম্পাদক
মোঃ রুহুল আমিন সোহাগ, কোষাধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম, সড়ক ও প্রচার সম্পাদক মোঃ আব্দুল­াহ আল মামুন, দপ্তর সম্পাদক মোঃ আশরাফুল আলম ঝন্টু, কার্যকরী সদস্য খাজা বিপুল চৌধুরী, মোঃ শফিকুল ইসলাম, হাজী মোঃ শাহীন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

যত্রতত্র পশুরহাটের অনুমতি দেয়া যাবে না : ওবায়দুল কাদের

ভেন্টিলেটর কাজে লাগে না, মানুষ মরে যায়: স্বাস্থ্যমন্ত্রী

করোনার ভয়াবহতা এখনও বাকি : ডব্লিওএইচও

আগামীকাল সকাল ১১টা থেকে সদরঘাটে প্রত্যক্ষদর্শীদের সাক্ষ্য নিবে তদন্ত কমিটি

সুন্দরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

ভাগ্নিকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন, এরপর বাবা-মামা মিলে হত্যা

ধর্ষণ ও যৌন হয়রানির ঘটনায় মহিলা পরিষদের উদ্বেগ

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের গ্রেপ্তারে সম্পাদক পরিষদের তীব্র নিন্দা

ওয়ারীতে গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী তিন দিনের রিমান্ডে

ডাক্তারদের থাকা-খাওয়ার কোনো দুর্নীতি হয়নি : স্বাস্থ্যমন্ত্রী

জাহিদকে সরিয়ে মতিয়াকে স্বাস্থ্যমন্ত্রী করার দাবি সংসদে

২৪ ঘন্টায় করোনায় রেকর্ড সংখ্যক ৬৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত সর্বোচ্চ ৩,৬৮২ জন