আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মুগ্ধতা ছড়ালেন মৌ

news-image

দেশ বরেণ্য মডেল-অভিনেত্রী-নৃত্য শিল্পী সাদিয়া ইসলাম মৌ। এক মুগ্ধতার নাম মৌ। তিনি নিজের কর্মের মধ্যে দিয়ে জয় করেছেন লাখো ভক্তের মন।

২৮ ডিসেম্বর নবমবারের মতো অনুষ্ঠিত হলো আরটিভি স্টার অ্যাওয়ার্ড ২০১৯। এদিন সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দর্শক ছিল কানায় কানায় পূর্ণ। আরটিভি স্টার অ্যাওয়ার্ড মানেই মৌয়ের পরিবেশনা।প্রতি বছরের মতো এবারের আয়োজনেও মুগ্ধতা ছড়িয়েছেন মৌ। সাংস্কৃতিক পর্ব ও অ্যাওয়ার্ড তাল-ঝংকারের সঙ্গে নৃত্য পরিবেশন করেন দেশ সেরা এই মডেল ও নৃত্য শিল্পী। উপস্থাপক ফেরদৌস ও তারিন মৌয়ের নাম ঘোষণার পর উচ্ছ্বাস দেখা যায় দর্শকের মাঝে।মৌয়ের সঙ্গে ছিল নৃত্যালোক সাংস্কৃতিক কেন্দ্রের সদস্যরা। কোরিওগ্রাফি করেছেন কবিরুল ইসলাম রতন।স্টার অ্যাওয়ার্ডকে কেন্দ্র করে তারার মেলা বসেছিল বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে।আরটিভিতে প্রচারিত বিভিন্ন নাটকের উপরে এই অ্যাওয়ার্ড প্রধান করা হয়। আজীবন সম্মাননা দেয়া হয়েছে নাট্যব্যক্তিত্ব আতাউর রহমানকে।

এ জাতীয় আরও খবর

নীলা হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

বিউটিশিয়ানকে নির্যাতন করে চুল কেটে দিলেন সাবেক স্বামীর স্ত্রী!

পাংশায় ৩৬ ডাকাত গ্রেপ্তার ডাকাতদলে আওয়ামী লীগ নেতা, চেয়ারম্যান প্রার্থী!

প্রতিপক্ষের হামলার ভয়ে চার মাস বাড়িছাড়া পরিবার

অন্যের ঘর ভেঙে সন্ত্রাসীদের নিয়ে ভুঁড়িভোজ, অভিযোগ স্কুলশিক্ষকের বিরুদ্ধে

ঢালাইয়ের ৭ দিনের মাথায় পিচ উঠে যাওয়া সড়ক পরিদর্শনে দুদক

সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

ধর্ষকসহ গ্রেপ্তার ৪ ঘিওরে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী

শিবালয়ে দেবোত্তর সম্পত্তি দখল করে ভবন নির্মাণ করেছে কামরুল

অসংক্রামক রোগে মৃত্যুহার বেড়েছে সাড়ে চারশ’ কোটি টাকা জলে হৃদরোগজনিত কারণে ৩০ ক্যান্সারে ১২ শ্বাসযন্ত্রের রোগে ১০ ও অন্যান্য অসংক্রামক রোগে মৃত্যু ঘটে ১২ শতাংশ মানুষের * কাগজেকলমে প্রশিক্ষণ সেমিনার ও মুদ্রণ দেখিয়ে অর্থ ব্যয় * অনিয়ম হয়ে থাকলে ব্যবস্থা নেয়া হবে -মহাপরিচালক

অবৈধ গ্যাস সিলিন্ডার দোকানে অভিযান, জরিমানা

দল থেকে বহিষ্কার হচ্ছেন শারমিন মৌসুমি কেকা!