আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মুন্নু স্কুল এন্ড কলেজে লে. কর্নেল (অব.) জহিরুল ইসলামের যোগদান

news-image

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন লে. কর্নেল মো. জহিরুল ইসলাম (অব.)।

অধ্যক্ষ হিসেবে যোগদান উপলক্ষে বুধবার বিকালে কলেজের গভনিংবডির চেয়ারম্যান আফরোজা খানমসহ সব শিক্ষক ও কর্মকর্তাদের পক্ষ থেকে অভ্যর্থনা প্রদান করা হয়।

নবনিযুক্ত অধ্যক্ষ লে. কর্নেল (অব.) মো. জহিরুল ইসলাম সর্বশেষ ড্যাফোডিল ইন্টারন্যাশনাল কলেজের অধ্যক্ষ ছিলেন। এছাড়া বান্দরবন ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন।

তার আগে বগুড়া ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের অধ্যক্ষ, বীর শ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের অধ্যক্ষ, মিরপুর ক্যান্টম্যান্ট পাবলিক স্কুল ও কলেজের প্রকল্প পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে বাংলা এ কে ফজলুল হক সাইনিং পার্সোন্যালিটি অ্যাওয়ার্ড-২০১৭, হোসেন শহীদ সোহরাওয়ার্দী স্বর্ণ পদক, ঈশ্বর চন্দ্র বিদ্যাসাগর সম্মাননা পদক, মহাত্না গান্ধী স্মৃতি সম্মাননা পান।

এছাড়া শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষনা পরিষদ কর্তৃক শত বছরের শ্রেষ্ঠ মানব-শেখ মুজিব সম্মাননা অর্জন করেন। সেই সঙ্গে ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান কর্তৃক স্টাফ অফ দ্যা ইয়ার-২০১৯ সম্মাননা লাভ করেন।

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের র্গনিং বডির চেয়ারম্যান আফরোজা খানম রিতা জানান, নবনিযুক্ত অধ্যক্ষ দেশের খ্যাতিমান স্কুল ও কলেজের অধ্যক্ষ হিসেবে ছিলেন। তিনি আশাবাদী মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজকে দেশের সেরা মানের একটি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে স্থান লাভ করাতে পারবেন।