আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মোটরসাইকেলের তেলের ট্যাংকে ইয়াবা, গ্রেপ্তার ২

news-image

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা থেকে সাংবাদিক পরিচয়ে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ৬৪৫টি ইয়াবা বড়িসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল রোববার রাতে গণমাধ্যমকে এ তথ্য জানায় র‍্যাব।

গ্রেপ্তার দুজন হলেন কক্সবাজারের টেকনাফ উপজেলার মো. শহিদুল ইসলাম (২৮) ও কবির আহাম্মেদ (৩১)। জিজ্ঞাসাবাদে তাঁরা দুজন পরিচয়পত্র দেখিয়ে টেকনাফ প্রতিদিন ও নাফ টেলিভিশনের সাংবাদিক বলে দাবি করেন।

র‍্যাব জানায়, টেকনাফ থেকে মোটরসাইকেলে করে ইয়াবা নিয়ে ওই দুই যুবকের চট্টগ্রাম শহরে আসার খবর পেয়ে আনোয়ারা উপজেলার বরুমচড়া রাস্তার মাথা এলাকায় তল্লাশিচৌকি বসায় র‍্যাব। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মোটরসাইকেল করে ওই তল্লাশিচৌকি অতিক্রম করতেই দুজনকে আটকায় র‍্যাব। এ সময় তাঁদের মোটরসাইকেলের তেলের ট্যাংক থেকে ১৭ হাজার ৬৪৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

র‍্যাব-৭–এর সহকারী পরিচালক (গণমাধ্যম) নুরুল আবসার বলেন, ইয়াবাসহ গ্রেপ্তার দুজনকে আনোয়ারা থানায় সোপর্দ করা হয়েছে। আর মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।