আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

মোহাম্মদপুরে ওসির ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১২

news-image

রাজধানীর মোহাম্মদপুরে ওসির ওপরে হামলা ও ওয়াটকি ছিনিয়ে নেওয়ার ঘটনায় ১২ জনকে গ্রেফতার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। রোববার দিবাগত রাত ও সোমবারে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোস্তা‌ফিজুর রহমান (৪৭), উমর ফারুক (৪১), আশিক (৩০), মুন্না (১৯), অন্তর (২০), আব্দুল খা‌লেক (২২), মিজান (২১), শাওন (১৯), নুর নবী (২২), শা‌হিন (২২), মাসুদ (২৩) ও আবুল কালাম (২৯)।

ভারতে রাসুলকে (সা.) নিয়ে কটুক্তির জেরে গত শুক্রবার জুমার নামাজের পর রাজধানীর মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় মুসল্লিরা মিছিল বের করে। এ সময় সাদা পোশাকে মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ মিছিলটি তাড়াতাড়ি শেষ করতে বললে কয়েকজন ওসির ওপর হামলা চালায়। এতে ওসি এবং এসআইসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

এ ঘটনায় মোহাম্মদপুর থানায় ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামাসহ বেশ কয়েকজনকে আসামী করা হয়েছে। এ ঘটনায় আহত ওসিকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আগারগাঁও নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ওসি আবুল কালাম আজাদকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান, শুক্রবার জুমার নামাজের পর ওসি ও এএসআইয়ের ওপর হামলার ঘটনা ঘটে। এ সময় ওসিকে মারধরসহ ওয়াকিটকি ছিনিয়ে নেওয়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মোহাম্মদপুর থানার এএসআই পান্নু মোল্লা বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশের ওপর হামলার ঘটনায় সিসি টিভি ফুটেজ দেখে মোহাম্মদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ১২ জনকে গ্রেফতার করে। আটকের পর আমরা আজকে তাদের কোর্টে পাঠিয়েছি। আদালত তাদের মধ্যে মোস্তাফিজুর রহমান ও ওমর ফারুককে একদিন করে দুই দিনের রিমান্ড দিয়েছে।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা