আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ময়মনসিংহে গ্রেফতার ৪ জঙ্গি দুই দিনের রিমান্ডে

news-image

ময়মনসিংহে ডাকাতির প্রস্তুতিকালে র‍্যাবের হাতে গ্রেফতার হওয়া জেএমবির চার সদস্যকে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আব্দুল হাই এ আদেশ দেন।

এর আগে র‌্যাব-১৪-এর সুবেদার মো. আনোয়ার হোসেন বাদী হয়ে শনিবার রাতে কোতয়ালি মডেল থানায় লিখিত আবেদন করলে পুলিশ সন্ত্রাসবিরোধী আইনে মামলা নথিভুক্ত করে। পরে ওই মামলায় পুলিশ রবিবার সন্ধ্যায় তাদের আদালতে সোপর্দ করে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ‘মামলা শেষে চার জঙ্গিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। পরে প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।’

প্রসঙ্গত, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব ময়মনসিংহ নগরীর খাগডহর এলাকায় অভিযান চালায়। এ সময় র‍্যাবের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিন রাউন্ড গোলাবারুদ, আটটি বোমা সদৃশ্য বস্তু, চারটি ব্যাগ, দরজা ও লক ব্রেকিং সরঞ্জামাদি, একটি মাটির চুলা এবং একটি ইঞ্জিনচালিত নৌকা জব্দ করা হয়। একই সঙ্গে চার জনকে আটক করে র‍্যাব। তারা হলো– ময়মনসিংহের জুলহাস উদ্দিন কাদেরী ওরফে মেহেদী, মো. আলাল ওরফে ইসহাক, ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ রোবায়েদ আলম ও রংপুরের মো. আবু আইয়ুব ওরফে খালিদ।

এ জাতীয় আরও খবর