আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

ময়মনসিংহে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

news-image

ময়মনসিংহে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) ময়মনসিংহের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রাজিসুল ইসলাম ধর্ষণের শিকার নারীর জবানবন্দি গ্রহণ শেষে মামলাটি আমলে নিতে ময়মনসিংহের পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে (পিবিআই) দ্রুত তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন।

অভিযুক্ত পুলিশ সদস্যের নাম মো. সাদ্দাম হোসেন। তার বাড়ি গৌরীপুর উপজেলার নাজিরপুর গ্রামে। তিনি ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, পাশাপাশি বাড়ির বাসিন্দা হওয়ার কারণে পুলিশ সদস্য সাদ্দাম হোসেন দীর্ঘদিন যাবৎ ওই যুবতীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২১ মে যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে আবারও বিয়ের প্রলোভন ও খুন জখমের ভয় দেখিয়ে গত ২ জুলাই আবারও ধর্ষণ করে। পরে ওই যুবতী বারবার বিয়ের কথা বললেও সাদ্দাম হোসেন এড়িয়ে যায়। পরে ওই যুবতী তার পরিবারের সদস্যদের ঘটনাটি জানায় এবং পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেয়। অভিযোগ দেয়ার পরও কোন প্রতিকার না পেয়ে অবশেষে আদালতে মামলা করেন।

এ বিষয়ে ওই নারীর আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল জানান, আসামি পুলিশ কনস্টেবল মো. সাদ্দাম হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও বিয়ের আশ্বাসে বারবার ধর্ষণের অভিযোগের জবানবন্দি গ্রহণ করে আদালত পিবিআইকে দ্রুত তদন্তপূর্বক প্রতিবেদন পাঠানোর আদেশ দিয়েছেন। আমরা এ ঘটনার ন্যায় বিচার আশা করছি।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান বলেন, পুলিশ কনস্টেবল সাদ্দামের বিষয়ে অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ সদস্য বলে কোন ছাড় দেওয়া হবে না।

এ জাতীয় আরও খবর