আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

যমুনা ব্লকবাস্টারে ‘শান’ ছবির সর্বাধিক শো

news-image

ঈদের দিন থেকেই যমুনা ব্লকবাস্টার সিনেমাসে প্রদর্শন হবে ঈদের চার বাংলা ছবি ‘শান’, ‘গলুই’ ‘বিদ্রোহী’ ও ‘বড্ড ভালোবাসি’। এই চারটি সিনেমার মধ্যে প্রতিদিন সর্বোচ্চ শো দেখানো হবে সিয়াম- পূজা অভিনীত ‘শান’ এর। প্রতিদিন চারটি করে শো চলছে সিনেমাটির। তথ্যটি জানিয়েছেন ব্লকবাস্টার সিনেমাসের সহকারী মার্কেটিং ম্যানেজার মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, ঈদের দিন শান ছবির তিনটি করে শো রয়েছে। আর গলুই ২টি, বিদ্রোহীর ১ ও বড্ড ভালোবাসির ১টি শো চলবে। আর ঈদের পরের দিন থেকে প্রতিদিন ৪টি করে শো চলবে শান এর। একই সঙ্গে গলুইয়ের ২টি ও বিদ্রোহীর তিনটি শো চলবে।

মাহবুবুর রহমান আরও জানান, ‘ব্লকবাস্টার সিনেমাস শুরু থেকেই বাংলা ছবির সঙ্গে ছিলো এখনও আছে। তাই বরাবরের মতো এবারের ঈদের সবগুলো বাংলা ছবিই প্রদর্শন করছে। এবারের ঈদের ছবির মধ্যে ‘শান’ এ দর্শকদের আগ্রহ বেশি থাকায় সর্বোচ্চ শো দেওয়া হয়েছে ছবিটির।’

ঈদের ছবি শান নির্মাণ করেছেন এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

অন্যদিকে গ্রাম বাংলার গল্পের ছবি ‘গলুই’ নির্মাণ করেছেন এস এ হক অলিক। এতে অভিনয় কছেন শাকিব খান ও পূজা চেরি। ঈদের ছবি বিদ্রোহীর নায়কও শাকিব খান। এতে তার নায়িকা বুবলী। শাহীন সুমন নির্মাণ করলেও ছবিটিতে পরিচালক হিসেবে নাম যাচ্ছে প্রযোজক সেলিম খানের।

ঈদে মুক্তির চতুর্থ ছবি হিসেবে মুক্তি পাবে জুয়েল ফারসির ‘বড্ড ভালোবাসি’। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও নিপা রোজ।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ