আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

যমুনা ব্লকবাস্টারে ‘শান’ ছবির সর্বাধিক শো

news-image

ঈদের দিন থেকেই যমুনা ব্লকবাস্টার সিনেমাসে প্রদর্শন হবে ঈদের চার বাংলা ছবি ‘শান’, ‘গলুই’ ‘বিদ্রোহী’ ও ‘বড্ড ভালোবাসি’। এই চারটি সিনেমার মধ্যে প্রতিদিন সর্বোচ্চ শো দেখানো হবে সিয়াম- পূজা অভিনীত ‘শান’ এর। প্রতিদিন চারটি করে শো চলছে সিনেমাটির। তথ্যটি জানিয়েছেন ব্লকবাস্টার সিনেমাসের সহকারী মার্কেটিং ম্যানেজার মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, ঈদের দিন শান ছবির তিনটি করে শো রয়েছে। আর গলুই ২টি, বিদ্রোহীর ১ ও বড্ড ভালোবাসির ১টি শো চলবে। আর ঈদের পরের দিন থেকে প্রতিদিন ৪টি করে শো চলবে শান এর। একই সঙ্গে গলুইয়ের ২টি ও বিদ্রোহীর তিনটি শো চলবে।

মাহবুবুর রহমান আরও জানান, ‘ব্লকবাস্টার সিনেমাস শুরু থেকেই বাংলা ছবির সঙ্গে ছিলো এখনও আছে। তাই বরাবরের মতো এবারের ঈদের সবগুলো বাংলা ছবিই প্রদর্শন করছে। এবারের ঈদের ছবির মধ্যে ‘শান’ এ দর্শকদের আগ্রহ বেশি থাকায় সর্বোচ্চ শো দেওয়া হয়েছে ছবিটির।’

ঈদের ছবি শান নির্মাণ করেছেন এম রাহিম। সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সিয়াম ও পূজা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

অন্যদিকে গ্রাম বাংলার গল্পের ছবি ‘গলুই’ নির্মাণ করেছেন এস এ হক অলিক। এতে অভিনয় কছেন শাকিব খান ও পূজা চেরি। ঈদের ছবি বিদ্রোহীর নায়কও শাকিব খান। এতে তার নায়িকা বুবলী। শাহীন সুমন নির্মাণ করলেও ছবিটিতে পরিচালক হিসেবে নাম যাচ্ছে প্রযোজক সেলিম খানের।

ঈদে মুক্তির চতুর্থ ছবি হিসেবে মুক্তি পাবে জুয়েল ফারসির ‘বড্ড ভালোবাসি’। ছবিতে অভিনয় করেছেন অমিতাভ ভট্টাচার্য ও নিপা রোজ।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ