আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

যাত্রীর চাপ বাড়‌ছে দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে

news-image

ঈ‌দের দ্বিতীয় দি‌নে কর্মস্থ‌লে ফেরা যাত্রী ও যানবাহ‌নের চাপ বাড়‌ছে দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে। বৃহস্প‌তিবার দুপু‌রে দৌলত‌দিয়া ফে‌রিঘাট এলাকায় দেখা যায় দৌলত‌দিয়া ফে‌রিঘাটের জি‌রো প‌য়েন্ট থে‌কে পারাপা‌রের অ‌পেক্ষায় র‌য়ে‌ছে দুই শতা‌ধিক যানবাহন।

য‌শোর থে‌কে আসা বাস যাত্রী ই‌দ্রিস মিয়া ব‌লেন, প্রায় তিন ঘণ্টা হ‌লো ফে‌রির জন্য অ‌পেক্ষা কর‌ছি। ম‌নে হ‌চ্ছে বাস থে‌কে নে‌মে ফে‌রি‌তে ক‌রে পাটু‌রিয়া প্রা‌ন্তে গি‌য়ে ভে‌ঙ্গে ভে‌ঙ্গে চ‌লে যাই।
বাস চালক মো. কায়সার আহম্মেদ ঈদ শে‌ষে কর্মস্থ‌লে যাওয়ার জন্য মাত্র এক‌টি দিন র‌য়ে‌ছে। কাউন্টার থে‌কে অ‌নেক টি‌কিট বি‌ক্রি করা হ‌য়ে‌ছে। কিন্তু দৌলত‌দিয়া পাটু‌রিয়া নৌরু‌টে মাত্র ১৩‌টি ফে‌রি চলাচল কর‌ছে। এত কম সংখ্যক ফে‌রি দি‌য়ে যাত্রী ও যানবাহন পার করা সম্ভব নয়।

পাংশা থে‌কে দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে আসা যাত্রী কাউসার শেখ ব‌লেন, অফিস থে‌কে ব‌লে‌ছে যে‌কোন সময় কারখানা খুল‌তে পা‌রে। ফোন দি‌লেই অ‌ফি‌সে আস‌তে হ‌বে। কখন কি হয় তাই কষ্ট ক‌রে ঢাকায় ব‌সে গি‌য়ে ব‌সে থা‌কি।

বাংলা‌দেশ অভ্যন্তরীণ নৌ প‌রিবহন কর্তৃপক্ষ (‌বিআইড‌ব্লিউ‌টি‌সির) দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টের ম্যানেজার মো. শিহাব উদ্দীন ব‌লেন, দৌলত‌দিয়া পাটু‌রিয়া নৌরু‌টে ১৬‌টি ফে‌রি চলাচল কর‌ছে। যাত্রীর চাপ বৃ‌দ্ধি পা‌চ্ছে।