আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

যুবলীগ নেতাকে হত্যার হুমকীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ

news-image

নিজস্ব প্রতিবেদক নারায়ণগন্জঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক রোবেল খানের কাছে চাঁদা দাবী, তার উপর সন্ত্রাসী হামলা এবং এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে এলাকাবাসী অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। মঙ্গলবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ বিপ্লব প্রমুখ।
এসময় বক্তারা বলেন, দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক রোবেল খানের কাছে চাঁদা দাবী, তার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় রূপগঞ্জ থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সেই মামলা তুলে নিতে আসামীরা অব্যাহত হত্যার হুমকি দিয়ে আসছে। হুমকিদাতাদের দ্রুত গ্রেফতারের দাবি জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ