আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

যৌতুকের দাবিতে স্ত্রীকে ঝলসে দিলো পাষণ্ড স্বামী

news-image

মহেশপুরে যৌতুকের দাবিতে গরম পানি দিয়ে স্ত্রীকে ঝলসে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে পাষণ্ড স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার রাতে উপজেলার রাখালভোগা গ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে প্রকাশ, রাখালভোগা গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে মফিজ উদ্দিন (৪৫) পার্শ্ববর্তী জীবননগর থানার রায়পুর গ্রামের আবু তাহেরের মেয়ে নাজমা খাতুনকে (৩৩) চার বছর পূর্বে তার প্রথম স্বামীর কাছ থেকে বিভিন্ন মিথ্যা প্রলোভন দিয়ে ফুঁসলিয়ে বিয়ে করে। বিয়ের পর মফিজ নিজের স্বার্থে তার স্ত্রী নাজমাকে বিদেশ পাঠিয়ে দেয়। বিদেশে অনেক নির্যাতন সহ্য করার পর একটি মানবাধিকার সংগঠনের সহযোগিতায় মেয়েটি দেশে ফিরে আসে এবং ঐ মানবাধিকার সংগঠনটি নাজমার ভবিষ্যতের কথা চিন্তা করে তার বাড়ি সংলগ্ন একটি মুদি দোকান করে দেয়। বর্তমানে ঐ দোকানের মাধ্যমে নাজমার সংসার চলে।
ভুক্তভোগী নাজমা খাতুন জানান, সম্প্রতি তার স্বামী মফিজ যৌতুকের জন্য তাকে বিভিন্ন ধরনের শারীরিক ও মানসিক নির্যাতন করছে। ইতিমধ্যে কয়েকবার তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করে ব্যর্থ হয়। গত মঙ্গলবার রাতে নাজমার স্বামী একটি ইজিবাইক যৌতুক হিসাবে দাবি করলে নাজমা অপারগতা প্রকাশ করায় নাজমার দোকানের চা তৈরির কেতলির গরম পানি ঢেলে তার সারা শরীর ঝলসে দেয়। প্রতিবেশীরা উদ্ধার করে তাকে মহেশপুর হাসপাতালে ভর্তি করে। ভুক্তভোগী বাদী হয়ে বৃহস্পতিবার সকালে মহেশপুর থানায় এজাহার দায়ের করেছেন।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ঘিওরে বউ এর বদলে কপালে জুটলো জেলখানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

চার দিন পর সুকানীর লাশ উদ্ধার

লাইফ সাপোর্টে সালমান রুশদি

কুষ্টিয়ার ভেড়ামারায় ফিলিং স্টেশনে পেট্রোল পাম্প বিস্ফোরণে ২জন নিহত

ঘিওরে সড়ক দুর্ঘটনায় অটোচালক নিহত

শিবালয়ে কবরস্থান থেকে ১২ কঙ্কাল চুরি

শিবালয়ে জাতীয় শোক দিবসের প্রস্তুতিমূলক সভা

অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন এবং ওজনে কারচুপি ফতুল্লায় আমিন স্কোয়ার বিডি লিমিটেডকে লাখ টাকা জরিমানা

বই পড়ার অভ্যাস মানুষের কল্পনা শক্তি বাড়ায় : জাফর ইকবাল

নারায়ণগঞ্জে ২৪৩৫ লিটার চোরাই জ্বালানি তেলসহ র‌্যাবের জালে তেল চোর চক্রের ২ সদস্য