আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রাজধানীর ওয়ারীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

news-image

রাজধানীর ওয়ারীতে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (১৯) নামে এক যুবক খুন হয়েছে। তামা দিয়ে বিভিন্ন পণ্য তৈরির কারখানায় শ্রমিকের কাজ করতো শফিকুল।

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটায় ওয়ারীর বনগ্রাম দিলীপ মাঠের পাশে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা উদ্ধার করে রাত সাড়ে আটটায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু রুবেল মিয়া, মহিদ ইসলাম ও সহকর্মী ফরহাদ জানিয়েছেন, সন্ধ্যায় দিলীপ মাঠের পাশে শফিকুল ইসলামসহ কয়েকজন আড্ডা দিচ্ছিলেন। ওই সময় বনগ্রামের ওয়ার্কশপ শ্রমিকসহ কয়েকজন শফিকের সঙ্গে ধাক্কাধাক্কি করে। এক পর্যায়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। সেখান থেকে রক্তাক্ত গুরুতর অবস্থায় শফিকুলকে উদ্ধার করে রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের চাচা ইউসুফ আলী জানান, শফিককে ছুরিকাঘাত করা হয়েছে শুনে হাসপাতালে আসি। এখানে এসে তার মরদেহ দেখতে পাই।

ওয়ারী থানার ওসি কবির হোসেন হাওলাদার জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে এই ঘটনাটি ঘটতে পারে। তবে তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা বলা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিন জনকে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

শফিকুল রংপুর জেলার পীরগাছা উপজেলা শিব দেবচর পাউটানা হাট গ্রামের দিনমজুর রবিউল ইসলামের ছেলে। বর্তমানে বনগ্রাম এলাকায় তামার কারখানায় থাকতো। এক ভাই এক বোনের মধ্যে শফিকুল বড়।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে