আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রাজবাড়ীতে পিকআপ উল্টে খাদে পড়ে হেলপার নিহত

news-image

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ীর কালুখালী উপজেলার চাঁদপুর রেলক্রসিং এলাকায় পিকআপ উল্টে খাদে পড়ে গিয়ে মো: শাওন শেখ(৪০) নামে এক পিকআপের হেলপার নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে মহাসড়কের চাঁদপুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত শাওন রাজবাড়ী শহরের সজনকান্দা এলাকার মৃত দারোগ আলীর ছেলে।

পাংশা হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়াগামী পিকআপটি ইন্টারনেটের তার বোঝাই করে রাজবাড়ী থেকে সকাল সাড়ে ৭ টার দিকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলো।এ সময় মহাসড়কের কালুখালী উপজেলার চাঁদপুর রেলক্রসিং এলাকায় গিয়ে পৌঁছালে পিকআপটি উল্টে খাদে পড়ে যায়।তখন হেলপার শাওন গুরুতর আহত হন।পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে পাংশা হাইওয়ে থানার সাব- ইনেসপেক্টর জুয়েল রানা জানান, পিকআপটি থানায় আটকে রাখা হয়েছে। আইনগত পদক্ষেপের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ