আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রাতে গৃহবধূকে তুলে নিয়ে ধানক্ষেতে নির্যাতন, মূলহোতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরের কমলনগরে গৃহবধূকে তুলে নিয়ে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনার মুলহোতা লোকমান হোসেন ওরপে কালু ওরপে পঁচাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে তাকে আদালতে মাধ্যামে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গৃহবধূকে তুলে নিয়ে ধানক্ষেতে বিবস্ত্র করে নির্যাতনে দায় স্বীকার করেছে লোকমান। কমলনগর থানার অফিসার ইনচার্জ মো. মোসলেহ উদ্দিন সময় নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১ ডিস্বের) দুপুরে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেন। পরে রাতে অভিযান চালিয়ে উপজেলার চর লরেঞ্চ ইউনিয়নের চৌধুরীবাজারস্থ জসিমের দোকান সংলগ্ন এলাকা থেকে রোকমানকে গ্রেফতার করে পুলিশ।

লোকমান হোসেন ওরফে কালু ওরফে পচা ভোলা জেলার মাইজচর এলাকার মৃত রফিক মাঝির ছেলে। মেঘনা নদীতে বাড়ি ভেঙে যাওয়ায় ওই গৃহবধূর পাশের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকতো সে। সেখান থেকেই ওই গৃহবধূর প্রতি নজর পড়ে তার।

তিনি জানান, ঘটনাস্থল থেকে মোবাইল ফোনসহ নির্যাতনের বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। তবে মোবাইল ফোনের সূত্র থেকে কালুকে শনাক্ত করা হয়। তার বিরুদ্ধে এর আগেও এ ধরণের ঘটনা ঘটানোর অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেলা কারাগারে পাঠিয়েছেন বলে জানান তিনি।
পুলিশ, ভুক্তভোগী ও স্বজনরা জানায়, কমলনগর উপজেলার একটি ভাড়া বাড়িতে থাকতেন জেলে দম্পতি। নদীতে বাড়িঘর ভেঙে যাওয়ায় এখানে ভাড়া ঘরে থাকেন তারা। জীবিকার তাগিদে স্বামী মেঘনা নদীতে মাছ শিকারে গেলে বুধবার দুই সন্তান নিয়ে একাই ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি।

রাত আনুমানিক ২টার দিকে হঠাৎ একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে তার স্বামীর কণ্ঠ নকল করে দরজা খুলতে বলে। দরজা খোলার পর দুর্বৃত্তরা ওই গৃহবধূর চোখ-মুখ বেঁধে বাড়ি থেকে ৩০০ গজ দূরে একটি ধানক্ষেতে নিয়ে যায়। এসময় তাকে বেদম মারধরসহ নির্যাতন করে ধর্ষণচেষ্টা করে তারা।

এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে গৃহবধূ অজ্ঞান হয়ে পড়লে মৃত ভেবে তাকে ওই ধানক্ষেতে ফেলে পালিয়ে যায় তারা। রাত তিনটার দিকে ওই গৃহবধূ জ্ঞান ফিরলে রক্তাক্ত ও অর্ধ-বিবস্ত্র অবস্থায় পার্শ্ববর্তী একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেন।

খবর পেয়ে সকালে স্বজনরা এসে স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেকের সহযোগিতায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

এ জাতীয় আরও খবর

শতবর্ষে সলঙ্গা বিদ্রোহ : বিস্মৃত ইতিহাস

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

চুনারুঘাটে বন্ধ হচ্ছে না অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন

ট্রাকে নিয়ে যাওয়া হচ্ছিল দেড় কোটি টাকার ভারতীয় অবৈধ কসমেটিকস

রাজশাহীর ৮ জেলাতেই ছড়িয়েছে করোনা, যেসব কারণে বাড়ছে সংক্রমণ

পাঁচ লাখের সরকারি বই ৫০ হাজার টাকায় বিক্রি, তদন্তে কমিটি

অনশন ভাঙলেন শাবিপ্রবির আন্দোলনকারী শিক্ষার্থীরা

শিক্ষার্থীদের ১০ হাজার টাকা দিলাম, আমাকে অ্যারেস্ট করুক: ড. জাফর ইকবাল

ভোর ৪টায় শাবি শিক্ষার্থীদের মাঝে ড. জাফর ইকবাল

নারায়ণগঞ্জে হত্যা মামলায় পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী আসামি, প্রতিবাদে মানববন্ধন

৫ ছিনতাইকারী গ্রেফতার টাকা উদ্ধার।।

যুবলীগ নেতাকে হত্যার হুমকীর প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ