আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া, সকালে গাছে ঝুলছিল স্বামীর লাশ

news-image

বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে মঙ্গলবার রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া ঝাটির পর সকালে সোহাগ হাওলাদার (৩৪) নামের এক স-মিল শ্রমিকের গাছে ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। নিহত শ্রমিকের বাড়ি পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামে। বাবার নাম আব্দুল মান্নান হাওলাদার।

এলাকাবাসী জানায়, সোহাগ হাওলাদার ধামুরা গ্রামের সিরাজ খানের স-মিলে শ্রমিকের কাজ করতেন। এ কারণে স্ত্রী ও তিন সন্তান নিয়ে তিনি ওই গ্রামের দেলোয়ার খানের বাড়িতে ভাড়ায় থাকতেন। কাজের পাশাপাশি তিনি নানা ধরনের নেশাদ্রব্য পান করেন।

স্ত্রী রুমা বেগম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় রাগে তিনি ঘরের হাঁড়িতে থাকা সব খাবার বাইরে ফেলে দেন। একপর্যায়ে তিনি হাতে থাকা মোবাইলফোন আঁছাড় মেরে ভেঙে ফেলেন। এ সময় তার বড় ছেলে মারুফ হাওলাদার (১৫) মায়ের পক্ষ নিয়ে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সোহাগ ছেলের কানের ওপর কামড় দেয়।

এতে ছেলেটির কানে ক্ষত হয়। এরপর তিনি একটি টর্সলাইট ও স্ত্রীর একটি ওড়না নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। বুধবার সকালে ঘুম থেকে জেগে প্রতিবেশীরা তার ভাড়ার বসতঘরের পাশের একটি আমগাছের ডালে তার লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। সকাল ৮টার দিকে উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আর্শাদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ