আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া, সকালে গাছে ঝুলছিল স্বামীর লাশ

news-image

বরিশালের উজিরপুর উপজেলার ধামুরা গ্রামে মঙ্গলবার রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া ঝাটির পর সকালে সোহাগ হাওলাদার (৩৪) নামের এক স-মিল শ্রমিকের গাছে ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। নিহত শ্রমিকের বাড়ি পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার ইলুহার গ্রামে। বাবার নাম আব্দুল মান্নান হাওলাদার।

এলাকাবাসী জানায়, সোহাগ হাওলাদার ধামুরা গ্রামের সিরাজ খানের স-মিলে শ্রমিকের কাজ করতেন। এ কারণে স্ত্রী ও তিন সন্তান নিয়ে তিনি ওই গ্রামের দেলোয়ার খানের বাড়িতে ভাড়ায় থাকতেন। কাজের পাশাপাশি তিনি নানা ধরনের নেশাদ্রব্য পান করেন।

স্ত্রী রুমা বেগম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সাংসারিক নানা বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় রাগে তিনি ঘরের হাঁড়িতে থাকা সব খাবার বাইরে ফেলে দেন। একপর্যায়ে তিনি হাতে থাকা মোবাইলফোন আঁছাড় মেরে ভেঙে ফেলেন। এ সময় তার বড় ছেলে মারুফ হাওলাদার (১৫) মায়ের পক্ষ নিয়ে কথা বলায় ক্ষিপ্ত হয়ে সোহাগ ছেলের কানের ওপর কামড় দেয়।

এতে ছেলেটির কানে ক্ষত হয়। এরপর তিনি একটি টর্সলাইট ও স্ত্রীর একটি ওড়না নিয়ে ঘর থেকে বেড়িয়ে যায়। বুধবার সকালে ঘুম থেকে জেগে প্রতিবেশীরা তার ভাড়ার বসতঘরের পাশের একটি আমগাছের ডালে তার লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। সকাল ৮টার দিকে উজিরপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আর্শাদ জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ