আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রায়পুরায় নির্বাচনি সহিংসতা: অস্ত্রসহ নবনির্বাচিত চেয়ারম্যান গ্রেফতার

news-image

নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নে নির্বাচনি সহিংসতায় তিন জন নিহতের ঘটনায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ দুই জনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) রাজধানীর আগারগাঁও এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। সোমবার (২২ নভেম্বর) বিকালে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জায়েদ শাহরিয়ার এ তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলেন—রায়পুরার বালুয়াকান্দি এলাকার হাসান আলীর ছেলে বাঁশগাড়ির নবনির্বাচিত চেয়ারম্যান রাতুল হাসান জাকির (৩২) এবং বটতলী কান্দি এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফয়সাল আহমেদ সুমন (৩৫)।
জায়েদ শাহরিয়ার জানান, গত ১১ নভেম্বরে বাঁশগাড়িতে নির্বাচনি সহিংসতায় তিন জন নিহত হয়। এ ঘটনা ১৯ নভেম্বর একটি হত্যা মামলা করে নিহতের পরিবার। রবিবার (২১ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠানের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোহাম্মদ আবুল বাসারসহ একটি টিম আগারগাঁওয়ের নির্বাচন অফিসের সামনে থেকে জাকির ও তার সহযোগী সুমনকে গ্রেফতার করে।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রায়পুরা উপজেলার বাঁশগাড়ি এলাকার একটি বালুর মাঠে বস্তায় মাটিতে লুকানো চার রাউন্ড গুলি, দুটি বিদেশি ওয়ান শুটারগান ও একটি রামদা উদ্ধার করা হয়। জাকিরের বিরুদ্ধে হত্যা, দাঙ্গা, অস্ত্র ও বিস্ফোরকসহ ২২টি এবং তার সহযোগী সুমনের বিরুদ্ধে নয়টি মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

এ জাতীয় আরও খবর

মুরাদ হাসানের অনুষ্ঠানের বিতর্কিত উপস্থাপক কে এই নাহিদ রায়ান্স?

মুরাদকে গ্রেফতারের দাবিতে কুশপুত্তলিকা দাহ

অন্য এলাকায় হালকাসহ ভারী বৃষ্টি হতে পারে সিলেট-চট্টগ্রামে

যা আছে মুরাদ হাসানের পদত্যাগপত্রে

ভারতকে এস-৪০০ সরবরাহ শুরু করেছে রাশিয়া

ভৈরবে ২ খুনের মামলার আসামি সাফায়েত নৌকার প্রার্থী!

সোনারগাঁও প্রেসক্লাবের নির্বাচন ১৮ ডিসেম্বর

‘পদত্যাগপত্র লিখে মুরাদ হাসানের স্বাক্ষরের জন্য পাঠানো হয়েছে’

ওমিক্রনের সংক্রমণ ক্ষমতা বেশি হলেও মারণ ক্ষমতা কম: ফাউসি

কোম্পানিতে আসতে চান না বাস মালিকরা

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি নির্বাচন মাদক মামলার আসামিও পেলেন আওয়ামী লীগের মনোনয়ন

রোবেল বাহিনীর হামলা- রূপগঞ্জে মানসিক প্রতিবন্ধিসহ চারজনকে কুপিয়ে জখম