আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রূপগঞ্জের আলোচিত সজল হত্যা মামলার প্রধান আসামীসহ গ্রেপ্তার ৭

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচিত সজল (১৫) হত্যাকান্ডের প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নালসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলো- রুপগঞ্জের চনপাড়া এলাকার মৃত মান্নানের ছেলে জয়নাল ওরফে পঁচা জয়নাল (৩৮), মৃত মালেকের ছেলে শাকিল (২৪), আনোয়ার দারোয়ানের ছেলে দারোয়ান বাবু (৩২), সালামের ছেলে সোহেল (২৭), আমির হোসেনের ছেলে শাহাদাত (১৯), আজাহার মোল্লার ছেলে মাসুদ (২২) ও কামাল হোসেনের ছেলে সিফাত (১৮)। মঙ্গলবার (২১ জুন) রাতে রাজধানী ঢাকার দোহার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। দুপুরে র‌্যাব-১১’র কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।
সংবাদ সম্মেলনে লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা জানান, গ্রেপ্তারকৃত আসামী জয়নাল ওরফে পঁচা জয়নালের বিরুদ্ধে তিনটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ মোট ১৭টি মামলা রয়েছে। জয়নালের সহযোগী গ্রেপ্তারকৃত শাকিলের বিরুদ্ধে রয়েছে ৯টি মামলা, বাবুর বিরুদ্ধে রয়েছে ৪ টি ও সোহেলের বিরুদ্ধে রয়েছে ১টি মামলা।
গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
প্রসঙ্গত, রুপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও সিটি শাহিন গ্রুপের মধ্যে প্রায় দুই মাস ধরে দফায় দফায় সংঘর্ষ চলে আসছিলো। এরই ধারাবহিকতায় গত শুক্রবার (১৭ জুন) সন্ধ্যায় প্রভাবশালী মাদক সিন্ডিকেট জয়নাল ওরফে পঁচা জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও সিটি শাহিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। সংঘর্ষে জয়নাল গ্রুপের হামলায় ইটের আঘাতে গুরুতর আহত হয় রাজা ও সিটি শাহিন গ্রুপের সদস্য কিশোর সজল। পরবর্তীতে আহত কিশোর সজলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় সে মারা যায়।
এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৩৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে রুপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা