আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

রূপগঞ্জে সাংবাদিকের ওপর হামলার ঘটনার প্রধান আসামি গ্রেপ্তার

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার সাংবাদিক আলামিন হক অহনের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে রূপগঞ্জের বাগবেড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এর আগে শনিবার বিকেল ৫টার দিকে রূপগঞ্জে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ শেষে ঢাকায় ফেরার পথে অহনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।
হামলার শিকার সাংবাদিক আলামিন হক অহন জানান, শনিবার বিকেলে রূপগঞ্জের পূর্বাচলে অনুষ্ঠিতব্য ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার সংবাদ সংগ্রহ শেষে ঢাকা যমুনা টিভির অফিসে যাওয়ার পথে কাঞ্চন সেতুর পশ্চিমপাড় ব্রাক্ষ্মণখালী এলাকায় হঠাৎ একটি মোটরসাইকেল যমুনার টিভির একটি লুকিং গ্লাস ভেঙে ফেলে।
এ সময় সাংবাদিক আলামিন হক অহন গাড়ি থেকে নেমে মোটরসাইকেলটির গতিরোধ করে গ্লাস ভাঙার কারণ জিজ্ঞাসা করায় মোটরসাইকেলে থাকা আমির হোসেন বাবু তাকে মারধর শুরু করেন।
পরে অহন নিজেকে রক্ষা করতে গাড়িতে উঠে পড়লে ফের বাবুসহ তার ৪/৫ জন সহযোগী তাকে মারধর করেন। এ সময় অহনকে ইট দিয়ে আঘাত করা হয়। হামলার ঘটনাটি ভিডিও ধারণ করলে ক্যামেরাম্যান এহসান ও গাড়িচালক রিয়াজ হোসেনকেও মারধর করা হয়।
এ ঘটনায় রাত ১০ টার দিকে আলামিন হক অহন বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করার আধা ঘণ্টার মধ্যে পুলিশ স্থানীয় বাগবেড় এলাকা থেকে প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, সাংবাদিকরের ওপর হামলার ঘটনাটি ন্যাক্কারজনক। এ বিষয়ে মামলা রুজুর হওয়ার আধাঘণ্টার মধ্যে পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে

এ জাতীয় আরও খবর

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর

‘অনরা ক্যান আছন’, চট্টগ্রামে জনসভায় প্রধানমন্ত্রী