আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে সংঘবদ্ধ ধর্ষণ

news-image

ফরিদগঞ্জে শিশু, গৌরীপুরে কলেজছাত্রী ও কাউখালীতে গৃহবধূ ধর্ষণের শিকার দিঘলিয়া ও রামগতিতে দুই নারীকে ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা
ইন্দুরকানীতে ছাত্রী ধর্ষণ মামলায় একজন রিমান্ডে-

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়েছে। চাঁদপুরের ফরিদগঞ্জে শিশু, ময়মনসিংহের গৌরীপুরে কলেজছাত্রী ও কাউখালীতে গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। পিরোজপুরের ইন্দুরকানীতে ছাত্রী ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতাকে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া খুলনার দিঘলিয়ায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রী ও লক্ষ্মীপুরের রামগতিতে এক নারীকে ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

লক্ষ্মীপুর ও রামগতি : গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেফতাররা হলো- মোরশেদ আলম সোহেল ও মো. সোহেল। তাদের সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর ও হরিহর চক্র গ্রাম থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিরা হলো- উত্তর চন্দ্রপুর ও হরিহর চক্র গ্রামের মো. বাচ্চু ও সোহেল আহম্মদ। মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে ওই চারজনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা করেন। এজাহার ও পুলিশ সূত্র জানায়, সোমবার রাতে ওই নারীর ঘরে ঢুকে অভিযুক্ত চারজন ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে মারধর করে গলার চেইন, কানের দুল ও দুটি স্বর্ণের আংটি নিয়ে যায় তারা। এ সময় গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। এছাড়া রামগতিতে এক নারীকে ধর্ষণের ফলে ওই নারী আট মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এ ঘটনায় ওই নারীর মা মামলা করেন। পুলিশ অভিযুক্ত আব্বাস উদ্দিনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। বুধবার রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার আব্বাস উদ্দিন রামগতি উপজেলার পোড়াগাছা ইউনিয়নের চর কলাকোপা গ্রামের আবুল হোসেনের ছেলে।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জে চকোলেট খাওয়ার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আল-আমিন খন্দকার নামে একজনকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। শিশুটির মা এ ঘটনায় মামলা করেছেন। মঙ্গলবার ধর্ষণের এ ঘটনা ঘটে। অভিযুক্ত আল-আমিনের বাড়ি উপজেলার চরদুঃখিয়া পশ্চিম ইউনিয়নের বিশকাটালি গ্রামে।

গৌরীপুর (ময়মনসিংহ) : গৌরীপুরে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. রানা নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা বাদী হয়ে গৌরীপুর থানায় মামলাটি করেন। অভিযুক্ত পুলিশ সদস্য উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিয়াজুরী গ্রামের মজনু মিয়ার ছেলে। তিনি নরসিংদীর পলাশ থানায় কনস্টেবল পদে কর্মরত। পুলিশ সদস্য রানা মোবাইল ফোনে যুগান্তরকে বলেন- শুনেছি আমার বিরুদ্ধে মামলা হয়েছে। আইনের মাধ্যমে প্রমাণ হবে কে নির্দোষ ও কে দোষী।

কাউখালী (পিরোজপুর) : কাউখালীতে এক গৃহবধূকে একাধিকবার ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মিজানুর রহমানকে পুলিশ বুধবার বাশুরী ব্রিজের ওপর থেকে গ্রেফতার করেছে। মিজান বাশুরী গ্রামের সাখাওয়াতের ছেলে। গৃহবধূ বুধবার মিজানকে আসামি করে কাউখালী থানায় মামলা করেন।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের মামলায় পত্তাশী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিল্লুর রহমান শান্তি জোমাদ্দারকে তিন দিনের রিমান্ডে আনা হয়েছে। মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা ইন্দুরকানী থানার এসআই রফিকুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান উপজেলার পত্তাশী এলাকার জিল্লুর রহমান শান্তি জোমাদ্দারের রিমান্ড মঞ্জুর করেন।

খুলনা : দিঘলিয়া উপজেলায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় একজনের নামে মামলা হয়েছে। বুধবার দিঘলিয়া থানায় মামলা করেছেন ছাত্রীর বাবা। ধর্ষণ করায় ওই ছাত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। বিষয়টি বুধবার নিশ্চিত করেছেন দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন সরকার।

এ জাতীয় আরও খবর

ঈশ্বরদী রূপপুর পারমাণবিক প্রকল্প পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

রিমান্ড শেষে কারাগারে রাগীব আহসান

বিদ্যালয়ের জমি বেদখল, দোকানের ছাদে পাঠদান

স্বর্ণালঙ্কারের জন্য খুন করা হয় সাবেক প্রধান শিক্ষককে

দুই ট্রেন মুখোমুখি, অল্পের জন্য রক্ষা পেলেন কয়েকশ যাত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ প্রদান

মানিকগঞ্জের শিবালয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ,উপকরণ ও বাইসাইকেল বিতরণ

ময়মনসিংহে পাচারের সময় ভিজিডির ৮৪ বস্তা চাল জব্দ

কয়েক সেকেন্ডেই তালা খোলে চক্রটি, টার্গেট কর্পোরেট অফিস

প্রতারণার ফাঁদে ফেলে শতাধিক গাড়ি চুরি, দুই প্রতারক গ্রেফতার

মিরপুরে এসএসসির ডুপ্লিকেট সার্টিফিকেট, আতংকে শিক্ষার্থীরা

করোনায় আরও ২৬ জনের মৃত্যু