আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘শতকোটি টাকা হাতিয়ে নেওয়া’ ফোশান গ্রুপের মালিক জিয়াউদ্দিন গ্রেপ্তার

news-image

সিরামিক শিল্পসহ বিভিন্ন প্রতিষ্ঠানে বিনিয়োগের কথা বলে শতকোটি টাকা আত্মসাৎ এবং বিপুল পরিমাণ অর্থ পাচারের অভিযোগে জিয়াউদ্দিন ওরফে জামান নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আজ সোমবার রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। এক খুদে বার্তায় এ তথ্য জানিয়েছে র‍্যাব সদর দপ্তর। এ বিষয়ে মঙ্গলবার সকাল ১০টায় কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে বিস্তারিত জানানো হবে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, রাজধানীর বনানীর ৪ নম্বর রোডে একটি ফ্ল্যাটে জিয়াউদ্দিনের অফিস রয়েছে। তাঁর সিরামিকের ব্যবসাসহ ২০টি শিল্পপ্রতিষ্ঠান রয়েছে বলে প্রচার চালাতেন। মূলত এসব প্রতিষ্ঠানকে প্রতারণার কাজে ব্যবহার করতেন জিয়াউদ্দিন। তাঁর এই শিল্পপ্রতিষ্ঠানের একটি ফোশান গ্রুপ। তিনি এই গ্রুপের চেয়ারম্যান।

জিয়াউদ্দিনের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। প্রতারণার টাকায় তিনি দামি ল্যান্ড ক্রুজার গাড়িতে চড়তেন। তাঁর হাতে থাকত রোলেক্স ব্র্যান্ডের ঘড়ি। দুবাইয়েও তাঁর বাড়ি রয়েছে বলে তিনি প্রচার করতেন।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ