আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শামীম ওসমানের কথাগুলো তৈমুর বলেছে : আইভী

news-image

নুরুল আজিজ চৌধুরী নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মানোনিত প্রার্থী ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, আমার বাবাকে উনি (তৈমুর) চেনেন। গতকাল শনিবার সংবাদ সম্মেলন করে তিনি যে আভিযোগ এনেছেন সেটা উনার সম্পূর্ণ বেমানান। কারণ এই কথাগুলো দিয়ে বিগত দেড় দুই বছর যাবত শামীম ওসমান এই গ্রাউন্ড তৈরি করেছে আমার বিরুদ্ধে। শামীম ওসমান যে কথাগুলো বলেছে কাল উনি তোতা পাখির মতো তা উচ্চারন করেছে। সোমবার (১০ জানুয়ারী) সকালে নগরীর ২১ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালকালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
এ সময় আইভী আরো বলেন, আজকে উনি যাদের ক্যান্ডিডেট হয়েছেন তাদের বিরুদ্ধে বলেছে তারা নাকি তাকে গুলি করে বের করে দিয়েছেন। সারাক্ষন বলেছে আমাকে শামীম ওসমান গুলি করেছে। আমার অফিসে যেয়ে গুলি করেছে, আমাকে নারায়ণগঞ্জ থেকে বের করে দেয়। আজকে উনি কেনো এই কথা বলছেন না। আজকে উনি একদম চুপচাপ। আমার বিরুদ্ধে অনেক কিছুই বলেছেন যেটা বলা উচিত না।
আমি বিগত আঠারো বছরে দেখেনি এই রকম সড়কে থাকতে, এমন কি দেখিনি তৈমুর আলম খন্দকারকে আলোচিত হত্যাকান্ড ত্বকি হত্যার জন্য একটা সমাবেশ করতে। এই শহরে আশিকদের হত্যা করা হয়েছে, বুলুকে হত্যা করা হয়েছে, চঞ্চলকে হত্যা করা হয়েছে দেখিনি কখনও একটি প্রতিবাদ করতে।
তিনি আরও বলেন, প্রার্থীরা সবাই মনে করে সে জিতবে। আশা থাকতেই হয়। আমি যেখানে যাচ্ছি বিপুল পরিমানে সাড়া পাচ্ছি । আমি এই শহরবাসির জন্য বিপুল পরিমান কাজ করেছি। বিভিন্ন ধরনের ফেসালেটি দিয়েছি। হয়তো সব কিছু ফুল ফিল করতে পারি নাই, কারণ একজন মানুষের ১০০% কাজ করা সম্ভব না। স্থানীয় সরকারের কাজ সব সময় চলমান প্রক্রিয়া। কিন্তু আমি বলতে পারবো এই নারায়ণগঞ্জবাসী সব সময় আমাকে কাছে পেয়েছে যে কোন কাজে। এই জন্য আমার নগরবাসী আমাকে বেছে নেবে, যখন এই শহরের মানুষ একদমই কথা বলতে পারতো না, ভয়ে থাকতো, খুন খারাবি, হত্যা, চাঁদাবাজি। তখন আমি জানি না অপর প্রার্থীরা কোথায় ছিলেন।
তৈমুর আলম খন্দকার যে অভিযোগ করেছে তার জবাবে জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, তার অভিযোগ গুলো সটিক না। আমি সিটি কর্পোরেশনের কোন কর্মকর্তাকে ডাকি নাই। আর আমার তাদের প্রয়োজনও নাই। আমার নিজের ভাই আত্মীয় স্বজন ও সিটিবাসী সারাক্ষন আমার সাথে থাকছে।
এখন উনি কখন কোথায় কাকে দেখেছে আমি জানি না। উনি সরাসরি বলুক আমি কাকে নিয়ে আসছি। আমিতো আরও নির্বাচন করেছি, আমি আচরণবিধি জানি। আমি কখনও সিটি কর্পোরেশনকে ব্যবহার করি নাই। এই অভিযোগ ২০১৬ সালে সাখাওয়াত সাহেবও করেছেন। এইটা হয়তো উনি অভিযোগের জন্য অভিযোগ দিচ্ছেন।
শামীম ওসমান আজকে সংবাদ সম্মেলন করবে আপনি কি আশাবাদি নৌকার পক্ষে কাজ করবেন তিনি, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, উনি কিসের পক্ষে প্রচার করবে আমি জানিনা। আমার জানার প্রয়োজন নেই। আমার সমর্থন জনগন। আমার সমর্থন জনশক্তি। আমার সমর্থন নারায়ণগঞ্জের মানুষ। আমার জয় বড় ব্যবধানে হবে। কেউ আমার ভোটারদের বেশি প্রভাবিত করতে পারবে বলে আমার মনে হয় না। নারায়ণগঞ্জের মানুষ খুব সচেতন। ২০১১ সালে কেউ প্রভাবিত করতে পারেনি, ২০১৬ সালেও পারেনি আর ২০২২ সালেও পারবে না।
জনগনের ভোট নিয়ে উৎসাহ উদ্দিপনা শেষ পর্যন্ত থাকবে কিনা জানতে চাইলে জবাবে তিনি বলেন, বিগত নির্বাচনের যদি চরিত্র দেখি তাহলে দেখা যাচ্ছে যত কিছু হোকনা কেনো উৎসব মুখর পরিবেশ ছিলো এখানে তাই থাকবো।

এ জাতীয় আরও খবর

জনগণের টাকায় আমাদের সংসার চলে : ডিসিদের রাষ্ট্রপতি

সিদ্ধিরগঞ্জে সেনা সদস্য হত্যার ঘটনায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

কুমিল্লায় ৪ ইটভাটার মালিককে ২১ লাখ টাকা জরিমানা

টাঙ্গাইলে তিন ইটভাটা ধ্বংস, ৯ টিকে সাড়ে ২৭ লাখ টাকা জরিমানা

সাড়ে ৬ কোটি টাকা পাচারের চেষ্টা ঢাকার আরএম সোর্সিংয়ের

বহিষ্কার করলেও দল পরিবর্তন করবো না : তৈমূর

নদীতে মাটি কাটায় ট্রাক্টর জ্বালিয়ে দিলেন ইউএনও

পুলিশের বিরুদ্ধে আ.লীগ নেতার বাড়ি ভাঙচুরের অভিযোগ

‘ডিসিরাও উন্নয়ন প্রকল্প তদারকি করবেন’

ফেরি ও ঘাট সংকটে তীব্র যানজট

দুই স্বতন্ত্র প্রার্থীর স্পিডবোট ব্যবসা বন্ধের অভিযোগ

নাসিক নির্বাচন : পুত্রবধূর কাঁধে চড়ে বৃদ্ধার ভোট