আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

‘শেখ হাসিনা দেশকে ডিজিটালে রূপান্তরিত করছেন’

news-image

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বঙ্গবন্ধু সোনার বাংলাদেশে প্রযুক্তিনির্ভর একটি বাংলাদেশের ভিত্তি রচনা করে গেছেন। আর আজ সেই ভিত্তির উপর দাঁড়িয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত করছেন।
বৃহস্পতিবার দুপুরে সিংড়া কোর্ট মাঠে অনুষ্ঠিত উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।
পলক বলেন, ১৩ বছর আগে বাংলাদেশের নাম কলঙ্কিত করেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। তখন পরপর ৫ বার বিশ্বের সবচেয়ে দুর্নীতিগ্রস্ত দেশ হিসেবে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। কিন্তু সততা, সাহসিকতা ও দূরদর্শিতা দিয়ে মাত্র ১৩ বছরে একটি স্বল্পোন্নত দেশকে উন্নয়নশীল, প্রযুক্তিনির্ভর ও ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু উন্নয়ন নয়, চলনবিল অধ্যুষিত মানুষকে সুশাসন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইদুর রহমান সৈকতের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সহ-সভাপতি প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি, সাংগঠনিক সম্পাদক শাহ জালাল মুকুল, মাসরুল আলম মিলন ও ইসতিয়াক আহমেদ লিন।
স্থানীয় নেতাদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট খন্দকার ইশতিয়াক আহমেদ ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

নৌকায় বিদায় নেবেন দুর্গা, হবে বিজয় শোভাযাত্রা-সিঁদুর খেলা

অবৈধভাবে বালু তোলার দায়ে পাঁচজনের কারাদন্ড

জঙ্গিবাদ সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স: আইজিপি

অবৈধভাবে পাথর উত্তোলন করে অনেকে এখন শূন্য থেকে কোটিপতি -সৈয়দা রিজওয়ানা হাসান।

অবৈধভাবে বালু উত্তোলন

চাটখিলে অবৈধভাবে বালু তোলায় ৩ জনের কারাদণ্ড

অবৈধ বালু উত্তোলনে হুমকিতে রাতারগুল জলারবন-প্রশাসনের নিষ্ক্রিয় ভূমিকার প্রতিবাদে ‘নাগরিকবন্ধন কর্মসূচি’

আজ মহানবমী, কাল শেষ হচ্ছে দুর্গোৎসব

ধর্ষণের পর অচেতন পরীক্ষার্থীকে হাসপাতালে রেখে পালাল বখাটে

পটুয়াখালীর রাঙ্গাবালী প্রকল্পের টাকায় খাসজমিতে আওয়ামী লীগের কার্যালয়

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, ঝরল তিন প্রাণ

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসায় ওঠার পরদিন মিললো নারীর লাশ