আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শেরপুরে র‍্যাবের অভিযানে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

news-image

শেরপুর জেলার ঝিনাইগাতি থানাধীন নওকুচি এলাকার একটি লিচু বাগানে অভিযান চালিয়ে নির্মল সাংমা নামে আদিবাসি এক সন্ত্রাসী যুবককে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গ্রেফতার নির্মল ওই এলাকার জনৈক মাইকেল মারাক ওরফে বিনেশের ছেলে।

আজ সোমবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় ওই যুবকের কাছে একটি দেশীয় কাটা রাইফেল, একটি পাইপ গান, তিন রাউন্ড কার্তুজ, তিনটি ককটেল পাওয়া গেছে।

অভিযুক্তকে ঝিনাইগাতি থানাায় হস্তান্তর করা হয়েছে।অভিযান পরিচালনা করেন র‍্যাব-১৪(সিপিসি-১) জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানাসহ র‍্যাব সদস্যরা।
ঝিনাইাগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম জানায়, আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

র‍্যাবের স্কোয়াড লিডার আশিকুজ্জামান জানায়, গারো পাহাড়ের গজনি পর্যটন এলাকায় মাঝেমধ্যে ছিনাতাই আর ডাকাতি হয়। এ তথ্যের ভিত্তিতে এক অভিযান চালিয়ে নির্মল সাংমাকে গ্রেফতার করা হয়।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ