আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শেষ দিনে মহাসড়ক ফাঁকা

news-image

প্রিয়জনদের সাথে ঈদ করতে শেষ দিনেও বাড়ি ফিরছে ঘরমুখো মানুষ। আজ সকাল থেকে সিরাজগঞ্জের মহাসড়কগুলো অনেকটা ফাঁকা হয়ে গেছে। স্বস্তিতে বাড়ি ফিরছে মানুষ। বিগত বছরগুলোতে ঈদযাত্রা মানেই ছিল মহাসড়কে তীব্র যানজট।
কিন্তু এবার ছিল উল্টো চিত্র। অতীতে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কের যেসব স্থানে যানবাহনের দীর্ঘ সারিতে ঘরমুখো মানুষ স্থবির হয়ে পড়ত, এবার সেই স্থানগুলোতে যানজটতো দুরের কথা, যানবাহনের স্বাভাবিক চাপও নেই।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক আলী জানান, রবিবার বিকেল থেকেই মহাসড়কে যানবাহনের চাপ কমতে থাকে। সোমবার ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়ক অনেকটা ফাঁকা। পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে গণপরিবহনের পাশাপাশি মোটরসাইকেল, ট্রাক ও পিকআপে করে বাড়ি ফিরছেন বিভিন্ন আয়ের মানুষ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, ঈদযাত্রায় স্বস্তি নিয়ে বাড়ি ফিরছে মানুষ। ফাঁকা মহাসড়কে যানবাহনের সংখ্যা অনেক কমে গেছে। মহাসড়ক স্বাভাবিক রাখতে মহাসড়কের ২৬টি পয়েন্টে জেলা পুলিশ, আর্মড পুলিশ, ট্রাফিক ও হাইওয়ে পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ