আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শ্বশুরবাড়ির জমি লিখে না দেওয়ায় শাশুড়িকে মারধর

news-image

পটুয়াখালীর কলাপাড়ায় শ্বশুরবাড়ির জমি লিখে না দেওয়ায় জামাই ইসমাইল খাঁ’র বিরুদ্ধে শাশুড়ি সুফিয়া বেগম (৮০), শ্যালক ও তার স্ত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে পৌর শহরের বাদুরতলী এলাকার একুশে সড়কে এ ঘটনা ঘটে।
সুফিয়া বেগম পৌর শহরের বাদুরতলী এলাকার একুশে সড়কের মৃত মোসলেম খানের স্ত্রী। এ ঘটনায় তার ছেলে সোহরাব হোসেন শনিবার কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ইসমাইল খাঁ শাশুড়ির জমিতে জোর করে ঘর তুলে বসবাস করছেন। বিভিন্ন সময় তাকে চলে যেতে বলা হলেও তিনি যাননি বরং ঘরের জমি নিজের নামে লিখে দিতে শাশুড়িকে চাপ প্রয়োগ করেন।

প্রস্তাবে রাজি না হওয়ায় ইসমাইল খাঁ ও তার দুই ছেলে বৃদ্ধ সুফিয়াকে মারধর করেন। এ সময় সুফিয়া বেগমকে বাঁচাতে আসলে তার ছেলে সোহরাব (৩৪) ও ছেলের বউ শাহিদাকেও (২০) মারধর করা হয়।

ঘটনার বিষয়ে সোহরাব বলেন, ইসমাইল খাঁ আমার বড় বোনের জামাই। তিনি কলাপাড়া থানার সোর্স পরিচয় দিয়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়েছেন। এর আগে ইয়াবাসহ গ্রেফতার হয়ে জেলও খেটেছেন। জেল থেকে বেরিয়ে আরও বেপরোয়া হয়ে উঠেছেন। এ জন্য আমাদের বাড়ি থেকে চলে যেতে বলা হয়। কিন্তু তিনি বাড়ির জমি নিজের দাবি করছেন এবং নিজের নামে লিখে দিতে বলছেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় আমিসহ আমার মা ও স্ত্রীকে মারধর করা হয়েছে। বর্তমানে আমার মা কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, বিষটি শুনেছি। অভিযোগ এখনও পাইনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

১১৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে চাষাঢ়া-খাঁনপুর-হাজীগঞ্জ-গোদনাইল-আদমজী ইপিজেড সড়ক কাজ এগিয়ে চলছে

এসিল্যান্ডের হস্তক্ষেপে শিবালয়ের যমুনা ড্রেজার মুক্ত

নারায়ণগঞ্জে বাস চাপায় ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটির দুই শিক্ষার্থী নিহত : অভিযুক্ত চালক গ্রেপ্তাার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাসোহারা না দেয়ায় নির্যাতন, এএসআই ক্লোজড

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশের সোর্স পরিচয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

নারায়ণগঞ্জে অটোরিক্সা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জে মাদকবিরোধী টাস্কফোর্সের অভিযান, গ্রেপ্তার ১৪

সিদ্ধিরগঞ্জে লন্ডন প্রবাসীকে মৃত দেখিয়ে প্রবাসীর বাড়ী দখল

ঘিওরে নবাগত ওসির সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘুমন্ত স্বামীর বিশেষ অঙ্গন কর্তন, স্ত্রী গ্রেপ্তার

‘লাল পতাকা দেখালেও কথা শুনেনি চালক’

ধলেশ্বরী নদী থেকে মাছ ব্যবসায়ীর লাশ উদ্ধার