আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শ্বাসরুদ্ধকর ম্যাচে কলকাতাকে হারিয়ে শীর্ষস্থানে ফিরল চেন্নাই

news-image

রুদ্ধশ্বাস ম্যাচে দাপুটে জয় পেল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ বলে জয় নিশ্চিত করে চেন্নাই।

কেকেআরের বিপক্ষে ২ উইকেটের জয়ে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে ফিরল চেন্নাই। শনিবার মোস্তাফিজদের রাজস্থানকে হারিয়ে চেন্নাইকে হটিয়ে শীর্ষে উঠে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কয়েক ঘণ্টার ব্যবধানে ফের শীর্ষস্থান হারাল দিল্লি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলমান ১৪তম আসরের শুরু থেকেই পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার প্রতিযোগিতায় দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস।

এই দুই দলের জন্য বিষয়টা এমন হয়ে দাঁড়িয়েছে যে, আজ চেন্নাই শীর্ষে তো কাল শীর্ষে দিল্লি। টি-টোয়েন্টির এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের চলতি আসরের শুরু থেকেই জয়ের ধারা অব্যাহত রেখেছে দল দুটি।

রোববার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করে ৬ উইকেটে ১৭১ রান করে ইয়ন মরগানের নেতৃত্বাধীন কলকাতা নাইট রাইডার্স।

টার্গেট তাড়া করতে নেমে ১৮ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৬ রান করে চেন্নাই। জয়ের জন্য শেষ ১২ বলে ২৬ রান করতে হতো চেন্নাইকে। ১৯তম ওভারে প্রসিদ্ধ কৃষ্ণাকে পরপর দুই ছক্কার পর দুই বাউন্ডারি হাঁকিয়ে ২২ রান আদায় করে নেন রবীন্দ্র জাদেজা।

শেষ ওভারে চেন্নাইয়ের জয়ের জন্য প্রয়োজন ছিল মাত্র ৪ রান। সুনীল নারিনের প্রথম বলেই ক্যাচ তুলে দিয়ে ফেরেন স্যাম কুরান। শেষ দুই বলে প্রয়োজন ছিল মাত্র ১ রান। খেলার এমন অবস্থায় আউট হন জাদেজা। শেষ বলে সিঙ্গেল রান নিয়ে দলের জয় নিশ্চিত করেন দীপক চাহার।

এ জাতীয় আরও খবর

শেখ রাসেলের জন্মদিনে ৫৮ কেজি ওজনের কেক কাটলেন মেয়র জাহাঙ্গীর

বিনা ভোটে নির্বাচিত হচ্ছেন ১৮ চেয়ারম্যান

‘প্রশাসনে বাংলাদেশি যেমন আছে, অসংখ্য পাকিস্তানিও আছে’

সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে জাতিসংঘের আহ্বান

শিশু শ্রমে নির্মাণ হচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর

পীরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় মতবিনিময়

বিএনপি-জামায়াত বা তৃতীয় শক্তির জড়িত থাকার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছি না: স্বরাষ্ট্রমন্ত্রী

পীরগঞ্জে জেলে পল্লিতে হামলার প্রতিবাদে দিনাজপুরে ছাত্রলীগের বিক্ষোভ

উপকূলে ৩নং সতর্ক সংকেত, দক্ষিণাঞ্চলে ভারী বর্ষণের সম্ভাবনা

‘শেখ রাসেল স্বর্ণ পদক’ বিতরণ করলেন প্রধানমন্ত্রী

কোন শিশুকে যেন রাসেলের ভাগ্যবরণ করতে না হয়: প্রধানমন্ত্রী

ফতুল্লায় মিশুক চালককে হত্যার দুই ঘাতক গ্রেপ্তার