আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

শ্রীপুরে রোগীকে তুলে নিয়ে ধর্ষণ অভিযুক্ত হাসপাতাল মালিক গ্রেপ্তার

news-image

গাজীপুরের শ্রীপুরে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী শ্রমিক। হাসপাতালটির মালিক ওই তরুণী রোগীকে তুলে নিয়ে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠেছে।

গত ২১ সেপ্টেম্বর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের ধলাদিয়া এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। ঘটনার ছয় দিন পর গত রবিবার থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার ওই তরুণী।

এ ঘটনায় অভিযান চালিয়ে গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত ধর্ষক ডা. নূরুল ইসলাম শেখকে (৪৭) গ্রেপ্তার করেছে পুলিশ। নূরুল ইসলাম শেখ গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকার বাংলাদেশ-নরওয়ে ফ্রেন্ডশিপ হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক। তিনি গাজীপুর মহানগরীর জানাকুর এলাকার মৃত আবদুর রহমান শেখের ছেলে।

নির্যাতিত ওই তরুণী গাজীপুর সদর উপজেলার একটি পোশাক কারখানার শ্রমিক (২১)।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, জ্বর, সর্দি-কাশি ও শরীর ব্যথা নিয়ে গত ২০ সেপ্টেম্বর সকালে ওই হাসপাতালে চিকিৎসার জন্য যান তরুণীটি। ডা. নূরুল ইসলাম শেখ তাঁকে কোনো ব্যবস্থাপত্র না দিয়ে রক্ত ও মূত্র পরীক্ষার জন্য বলেন। তা দেওয়ার পর কোনো কাগজপত্র না দিয়ে পরদিন রিপোর্ট দেওয়া হবে বলে তাঁকে চলে যেতে বলেন। এর পরদিন সকাল সাড়ে ১১টার দিকে ডা. নূরুল ইসলাম তাঁর কাছে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে পাঠান।

দ্রুত চিকিৎসক তাঁকে হাসপাতালে যেতে বলেছেন বলে জানানো হয়। হাসপাতালে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে সড়কে উঠতেই কালো রঙের একটি পাজেরো ব্র্যান্ডের গাড়ি দেখেন তিনি। ওই গাড়িতে ডা. নূরুল ইসলাম শেখসহ অজ্ঞাতপরিচয় আরো দুই থেকে তিন ব্যক্তিকেও দেখেন তিনি। সেখানে ওই চিকিৎসক তাঁকে জানান পরীক্ষার জন্য দেওয়া রক্ত ও মূত্র নষ্ট হয়ে গেছে। তা আবার দিতে হবে। পরে তাঁকে গাড়িতে তুলে হাসপাতালে না গিয়ে পাশের ধলাদিয়া এলাকায় ওই চিকিৎসকের বাগানবাড়িতে নিয়ে যান। কুমতলব বুঝতে পেরে সেখান থেকে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন তিনি। পরে শ্বাসরোধে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণ করেন তাঁকে। ধর্ষণের পর তা প্রকাশ করলে তাঁকে হত্যার পর লাশ গুম করে ফেলবেন বলেও হুমকি দেন ওই চিকিৎসক।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) এখলাস ফরাজী বলেন, ‘ভাই এই মুহূর্তে কোনো তথ্য দিতে পারছি না। মামলা হওয়ার পর ডা. নূরুল ইসলাম শেখকে গ্রেপ্তার করেছি। আর তা নিয়ে অনেক সমস্যায় পড়েছি।’ কিন্তু কী ধরনের সমস্যা তা জানাননি তিনি।

এ জাতীয় আরও খবর

করোনার টিকা ক্রয়ের প্রস্তাব অপ্রয়োজনীয় ব্যয় ২২৬ কোটি টাকা চিহ্নিত কাটছাঁট করে ৭১৯ কোটি টাকা ছাড় অর্থ বিভাগের

নির্বাচনের আগেই চট্টগ্রামের ৫ থানার ওসি বদল

James 3 rd Bradley For HubPages

The Very best Via the internet Zero cost Zero Pay in On line casino Advantage Games

‘গর্বের সাথে চাকরি করতে হ‌বে, যে‌ন গর্ব নিয়ে বাড়ি যেতে পারি’

ট্রাকের চাকায় প্রাণ গেল দুই পুলিশ সদস্যের

ইউপি চেয়ারম্যানের এ কী কাণ্ড!

‘বাবা পুলিশ হলে সন্তান যেন গর্ব করে’

আনসার গার্ড ব্যাটালিয়নের নবনির্মিত ভবন উদ্বোধন

গুজব ঠেকাতে মাস্টার ট্রেইনার তৈরি করতে যাচ্ছে আওয়ামী লীগ

উচ্চ মাধ্যমিক পাস করেই এমবিবিএস চিকিৎসক! পুলিশের হাতে ধরা

গৃহবধূ ও কাজির হিল্লা বিয়ে কেলেঙ্কারি! গোপনে ভিডিও করল স্কুলছাত্র