আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সবজি ক্ষেতে একা পেয়ে শিশুকে বৃদ্ধের ধর্ষণ

নড়াইলের লোহাগড়ার উপজেলা সবজি ক্ষেতে একা পেয়ে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করেছে এক বৃদ্ধ। এ ঘটনায় শিশুঠির মা বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় মামলা করেন। পরে পুলিশ হান্নান মোল্যাকে (৭০) গ্রেফতার করে।

জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নে তৃতীয় শ্রেণীর শিশু শিক্ষার্থী (৯) গত ১ এপ্রিল দুপুরে হান্নান মোল্যার বাড়ির পাশে একটি সবজি ক্ষেতে সবজি আনতে যায়। এ সময় সবজি ক্ষেতে শিশু শিক্ষার্থীকে একা পেয়ে হান্নান মোল্যা জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই ধর্ষক ধর্ষণের বিষয়টি কাউকে না বলার জন্য শিশুটিকে ভয়-ভীতি দেখায়।

পরে ওই শিশু বাড়িতে গিয়ে বিষয়টি কাউকে না বললেও তার শারীরিক অসুস্থতা দেখে পরিবারের সন্দেহ হয়। একপর্যায়ে জানতে চাইলে শিক্ষার্থী ধর্ষণের ঘটনা তার মায়ের কাছে বলে দেয়। পরিবারের লোকজন লোকলজ্জার ভয়ে মেয়েকে গোপনে বাড়িতে রেখে গ্রাম্য চিকিৎসকের মাধ্যমে চিকিৎসা দেয়। কিন্তু শিশুটির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে বুধবার সকালে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

পরে শিশুর মা বাদী হয়ে বুধবার দুপুরে হান্নান মোল্যাকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ তাৎক্ষণিকভাবে ওই ধর্ষককে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হান্নান মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার ওই শিশু বর্তমানে নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

ডিউটি ফাঁকি দিয়ে চাঁদাবাজিতে তাঁরা

তদন্তকাজে দীর্ঘসূত্রতা -দুদককে আরও গতিশীল হতে হবে

চাহিদামতো ট্রাক দিচ্ছে না বিআরটিসি সরবরাহ সংকটে সারের দাম দ্বিগুণ

রংপুর ও রাজশাহী বিভাগের নৌকার প্রার্থী চূড়ান্ত আ.লীগের মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত

আফ্রিকা থেকে কেউ এলে বোর্ডিং পাস পাবে না: পররাষ্ট্রমন্ত্রী

রেজিস্ট্রেশনের টাকাসহ অধ্যক্ষ উধাও, বিশেষ ব্যবস্থায় ২৫৮ শিক্ষার্থীর পরীক্ষা

শপথ নেওয়ার আগেই না ফেরার দেশে নবনির্বাচিত মেম্বার

সড়কে প্রাণ হারালেন রাজশাহী বারের সভাপতি মোজাম্মেল

‘প্রতি বছরই করোনার টিকা নিতে হবে’

এক বছরেও বর্ধিত বেতন পাননি সিনিয়র স্টাফ নার্সরা

বাসায় বেড়াতে এসে শিশু চুরি, ১১ দিন পর উদ্ধার

বিদ্যুৎ গ্রাহকদের ঘাড়ে ২২ হাজার মামলা