আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান গোপালের

news-image

নিজস্ব প্রতিবেদক: সব হিন্দুদের নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানালেন রমনা কালী মন্দির ও আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদের নব নির্বাচিত সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এমপি।

শুক্রবার (৮ এপ্রিল) বেলা ১১টায় রাজধানীর শাহবাগে অবস্থিত রমনা কালী মন্দির পরিদর্শনকালে তিনি এই আহ্বান জানান। রমনা মন্দিরের নতুন কমিটি গঠন হওয় পর শুক্রবার (৮ এপ্রিল) সভাপতি হিসেবে প্রথম মন্দির পরিদর্শন করেন তিনি।

এর আগে মনোরঞ্জন শীল গোপাল মন্দিরের গেটে পৌঁছালে ফুল দিয়ে বরণ করেন মন্দিরের সাধারণ সম্পাদক সজীব বিশ্বাসের নেতৃত্বে মন্দির কমিটির সদস্যগণ। মন্দির পরিদর্শন শেষে উপস্থিত সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

এসময় মনোরঞ্জন শীল গোপাল বলেন,”নতুন এবং পুরাতন কমিটির সদস্যসহ হিন্দুদের নিয়ে মন্দিরের উন্নয়ন ও হিন্দুদের কল্যাণে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে চাই। আশা করছি সবাইকে পাশে পাবো।”

উল্লেখ্য, গত শুক্রবার (৪ মার্চ) সাংসদ মনোরঞ্জন শীল গোপালকে সভাপতি ও সজীব বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ঢাকার ঐতিহ্যবাহী শ্রী শ্রী রমনা কালী মন্দির ও শ্রীমা আনন্দময়ী আশ্রম পরিচালনা পরিষদের কমিটি গঠন করা হয়। মনোরঞ্জন শীল দিনাজপুর-১ আসনের সরকারদলীয় সাংসদ ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ