আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সরকারি জায়গায় ঘর তুললেন আ. লীগ নেতা, ভেঙে দিলেন জনতা

news-image

ফরিদপুরের নগরকান্দায় কুমার নদের পাড়ে সরকারি জায়গা দখল করে ঘর তুলেছেন উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্কাছ আলী আক্কাছ। শুক্রবার রাতের এ ঘটনার পর শনিবার সকালে বিক্ষুব্ধ জনতা সেই ঘর ভেঙে দেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু ও নগরকান্দা থানার ওসি হাবিল হোসেন।

নগরকান্দা বাজার বণিক সমিতির অর্থ সম্পাদক ও নগরকান্দা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন জাকারিয়া বলেন, শুক্রবার গভীর রাতে নগরকান্দা বাজারের ড্রেন দখল করে ঘর তোলা হয়েছে। এ খবর পেয়ে শনিবার সকালে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখি, ড্রেন দখল করে নির্মাণ করা ঘরটি ভেঙে দিয়েছেন বিক্ষুব্ধ জনতা।

এ জায়গায় অনেক আগে কুমার নদের ঘাট ছিল। বাজার ব্যবসায়ীদের সুবিধার্থে ড্রেনের দুই পাশের ফাঁকা জায়গায় পৌরসভার পক্ষ থেকে গণশৌচাগার এবং কুমার নদের পাড়ে পাকা ঘাটলা নির্মাণ করার পরিকল্পনা রয়েছে।

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্কাছ আলী আক্কাছ বলেন, ২০১০ সালে এ জায়গার ডিসিআর নিয়েছিলাম, তবে তখন এ জায়গায় ঘর নির্মাণ করিনি বলে পরে ডিসিআরের নবায়ন দেয়নি। তাই ডিসিআর নবায়ন পেতেই আমার ডিসিআর নেওয়া জায়গায় ঘর নির্মাণ করেছি।

নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু বলেন, নগরকান্দা বাজারের সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমি যাওয়ার আগেই বিক্ষুব্ধ জনতা ঘর ভেঙে দিয়েছেন।

এ জাতীয় আরও খবর

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর

‘অনরা ক্যান আছন’, চট্টগ্রামে জনসভায় প্রধানমন্ত্রী

নারায়ণগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২