আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাংবাদিকের মায়ের হত্যায় মামলা, ২ জনকে জিজ্ঞাসাবাদ

news-image

ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা ও পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আব্দুল হালিম হাওলাদারের স্ত্রী সেতারা হালিমের হত্যার ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সাংবাদিক আমির খসরু বাদী হয়ে সদর থানায় এ হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান।

মামলা সূত্রে জানা যায়, সাংবাদিক আমির খসরুর মা সেতারা হালিমকে হত্যার ঘটনায় তার একমাত্র পুত্র আমির খসরু বাদী হয়ে সদর থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে ওই হত্যা মামলাটি করেন। মামলায় আসামিদের কোনো সংখ্যা না থাকলেও কয়েকজনকে অজ্ঞাত করেই মামলাটি রুজু করা হয়েছে।

ওসি জানান, এ ঘটনায় মঙ্গলবার কয়েকজনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা করা হয়েছে। প্রাথমিকভাবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আসামি গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, হত্যাকাণ্ডস্থলের সামান্য কিছুটা দূরেই সিআইপাড়ায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সার্কেলের অফিস এবং সড়কের পূর্ব পাশেই জেলা প্রশাসকের বাংলো রয়েছে। এসবের মধ্যেই রোববার রাতে নিজ বাসভবনে খুন হন ৭৫ বছর বয়স্কা সেতারা হালিম। পুলিশ এসে মেঝেতে লুটিয়ে থাকা দেখতে পায়। এ সময় তার গলায় আঘাতের চিহ্ন ও হাতে তসবিহ ছিল।

পরিবারের ধারণা, সেতারা হালিম নিজ বাসায় একা থাকতেন জেনেই দুর্বৃত্তরা অর্থকড়ির লোভেই বাসায় ঢুকে ধস্তাধস্তির একপর্যায় তাদের চিনতে পারায় গলায় রশি বা নল পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা