আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাংবাদিক গিয়াসউদ্দিন আহমেদ চন্নুর সিদ্ধিরগঞ্জে দাফন

news-image

নূরুল আজিজ চৌধুরী নারায়নগঞ্জঃ দৈনিক ইত্তেফাকের সাবেক বিজনেস রিপোর্টার সিনিয়র সাংবাদিক গিয়াসউদ্দিন আহমেদ (৭০) ইন্তেকাল করেছেন। বৃহস্পতিবার সকাল ৬টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
গিয়াসউদ্দিনের ছোট ভাই বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার দিদার আলম বিষয়টি নিশ্চিত করে জানান, আজ ভোর ছয়টায় ঢাকায় তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত নানা রোগে ভুগছিলেন। তিনি আরও জানান, তার প্রথম জানাজা বাদ জোহর ঢাকা ডিওএইচএস-এ অনুষ্ঠিত হয়। বাদ আছর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আদমজী এমডব্লিও উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপস্থিত ছিলেন সাবেক সাংসদ (নারায়ণগঞ্জ-৪) গিয়াস উদ্দিন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলিগের সভাপতি মুজিবর রহমান, বিলুপ্ত সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন প্রধান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, বর্তমান সাধারণ সম্পাদক শরিফউদ্দিন সবুজ। পরে তাকে আদমজী কবরস্থানে দাফন করা হয়।
সিদ্ধিরগঞ্জ আদমজী কদমতলীর বাসিন্দা গিয়াসউদ্দিন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ৪০ বছরের সাংবাদিকতা শেষে কয়েক বছর আগে দৈনিক ইত্তেফাক থেকে অবসর নেন। দৈনিক ইত্তেফাকের খ্যতিমান বিজনেস রিপোর্টার সিনিয়র সাংবাদিক, ডিইউজে ও জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সদস্য গিয়াসউদ্দিনের আদি নিবাস বিক্রমপুরে। সিদ্ধিরগঞ্জে কদমতলীতে বাড়িঘর। তিনি ঢাকায় ডিওএইচএস-এ বাস করতেন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম, সাধারণ সম্পাদক শরিফউদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আমীর হোসাইন স্মিথ, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো, মোসলেমউদ্দিন ও সাধারণ সম্পাদক এসএম আমীর হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

এ জাতীয় আরও খবর

পদ্মা সেতু: শিল্পের জন্য প্রস্তুত গোপালগঞ্জ

এখন যানবাহনের অপেক্ষায় ফেরি

ফেরিতে পাঁচ ভাগের এক ভাগে নেমে এলো ছোট গাড়ি

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা