আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাংবাদিক পেটানো আসামির এক দিনের রিমান্ড

news-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন এলাকায় যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার আল আমিন হক অহনকে মারধর ও হামলা মামলার প্রধান আসামি আমির হোসেন বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাওছার আলম এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান। তিনি বলেন, শনিবার (২২ জানুয়ারি) বিকেলে বাণিজ্যমেলা থেকে খবর সংগ্রহ করে ফেরার পথে মোটরসাইকেল সাইড দেওয়া নিয়ে হামলার শিকার হন সাংবাদিক আল আমিন হক অহন। হামলকারীর মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো ল-৫৫-৪০৫৬। এ ঘটনাকে কেন্দ্র করে বেপরোয়াভাবে আসামি আমির হোসেন বাবু , কালাম সরকার, আমির হোসেনসহ কয়েকজনে মিলে কয়েকদফা আক্রমণ করে সাংবাদিক আল আমিন হক অহনের ওপর। রূপগঞ্জ থানা পুলিশ রাতেই প্রধান আসামি আমির হোসেন বাবুকে গ্রেফতার করে। পরে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠায়।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাওছার আলমের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। মামলায় কোর্ট পুলিশের পাশাপাশি রাষ্ট্রপক্ষে আইনজীবী হিসেবে শুনানিতে অংশ নেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আওলাদ হোসেন ও অ্যাডভোকেট জিয়াউল ইসলাম কাজল। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট এম এ রশিদ।

আদলত উভয়পক্ষের শুনানি শেষে আসামি আমির হোসেন বাবুর এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ জাতীয় আরও খবর

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ

বাঘাবাড়ী নৌবন্দর খুঁড়িয়ে চলছে