আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে তরুণীকে ধর্ষণের অভিযোগ

news-image

মাদারীপুরে ১৪ বছর বয়সী এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শুক্রবার সকালে ছিলারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বাবুল সরদারকে আসামি করে একটি ধর্ষণের মামলা করেন ওই তরুণীর মা।

মামলার এজাহার ও স্থানীয় সূত্র জানায়, ওই প্রতিবন্ধী তরুণী তার পরিবারের সঙ্গে সাবেক চেয়ারম্যান বাবুল সরদারের বাসায় ভাড়া থাকতেন। মা একটি স্কুলে অফিস সহায়কের কাজ করেন, বাবা দিনমজুরের কাজ করেন। এই দম্পতির মেয়ে শারীরিক প্রতিবন্ধী হওয়ায় তাকে বাসায় রেখে বাবা-মা দুজনকেই কাজে যেতে হয়। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বৃষ্টি শুরু হলে সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার ওই তরুণীর ঘরে যান।

পরে জোরপূর্বক ওই তরুণীকে ধর্ষণ করেন। সন্ধ্যায় ওই প্রতিবন্ধী তরুণীর মা-বাবা বাড়িতে আসলে বিষয়টি বুঝতে পেরে রাত সাড়ে ১০টায় নিযার্তনের শিকার ওই তরুণীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এদিকে ঘটনার পর থেকেই গা-ঢাকা দিয়েছেন অভিযুক্ত সাবেক ইউপি চেয়ারম্যান বাবুল সরদার।

ধর্ষণের শিকার তরুণীর বাবা বলেন, কয়েক মাস আগে চেয়ারম্যানের বাড়িতে ভাড়া উঠেছি। চেয়ারম্যানকে আমরা অভিভাবক মনে করতাম। মেয়েটা চেয়াম্যানকে দেখলে দাদা দাদা করত। কিন্তু সে সুযোগ পেয়ে আমার মেয়েটার ক্ষতি করে দিল। আমি গ্রামে কাউকে মুখ দেখাতে পারছি না। সবাই উল্টো ভয় দেখাচ্ছে। চেয়ারম্যান সাবেক হলেও গ্রামের প্রভাবশালী সালিশদার। তার ভয়ে কেউ আমার পাশে নেই। সবাই ভয় পাচ্ছে। এ অবস্থায় মেয়েকে নিয়ে হাসপাতালে চলে আসছি। আমি এ ঘটনার বিচার চাই।

তবে ঘটনা অস্বীকার করে অভিযুক্ত বাবুল সরদার বলেন, ওই তরুণীর পরিবার দীর্ঘদিন ধরে আমার বাড়িতে ভাড়া থাকে। তার বাবা আমার কাছে বিদেশ যাবার কথা বলে ৫ লাখ টাকা ধার চেয়েছিল কিছুদিন পূর্বে। আমি ওই টাকা না দেওয়ায় স্থানীয়ভাবে আমাকে ফাঁসানো হচ্ছে। এটা রাজনৈতিক ষড়যন্ত্র। এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি জানাই।

এলাকায় না থাকার কারণ জানতে চাইলে বাবুল সরদার বলেন, আমার জীবনের নিরাপত্তা নিশ্চিতের জন্য দূরে আছি। সময়মতো সবার সামনে আসব।

মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, রাতেই ধর্ষণের অভিযোগটি আমরা পেয়েছি। শুক্রবার সকালে মামলা রেকর্ড হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। অভিযুক্ত আসামি সাবেক চেয়ারম্যান বাবুল সরদার এলাকায় নেই। তাকে গ্রেফতারের জন্য আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ জাতীয় আরও খবর

অভিযানের খবরে ড্রেজার রেখে পালালেন অবৈধ বালু উত্তোলনকারীরা

আনোয়ারায় বালু ব্যবসায়ীকে জরিমানা

মাটিকে গুরুত্ব দিয়ে খাদ্য উৎপাদন বাড়াতে হবে: প্রধানমন্ত্রী

নাশকতা মামলায় বিএনপির বদলে আ.লীগ নেতা আটক পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ দলীয় নেতাকর্মী

ধোপাজান নদীর বালু-পাথরের টাকা সিন্ডিকেটের পকেটে

পদ্মার চরে মাটি-বালু লুট চলছেই

শঙ্খ নদী থেকে বালু উত্তোলন, জরিমানা

চাঁঁদপুরের মেঘনা পাড়ের মাটি কাটায় ৪ জনকে দুই লাখ টাকা জরিমানা

নালিতাবাড়ীতে অবৈধভাবে বালু উত্তোলন, জরিমানা আদায়

টাঙ্গাইলে চায়নার ডেইরি ফিডের জন্য নিশ্চিহ্ন হচ্ছে জমি ও শতাধিক বাড়ি

আমরা উন্নয়ন করি, আর বিএনপি মানুষ খুন করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন প্রধানমন্ত্রীর