আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাভারে শিশু ধর্ষণের পাঁচ দিন পর ধর্ষক গ্রেফতার

মতিউর রহমান ভান্ডারী,সাভার (ঢাকা) প্রতিনিধি : কিশোরগঞ্জ থেকে সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে এসে ১১ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়। এর পাঁচ দিন পর অভিযুক্ত কুদরত (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে আশুলিয়ার গোকুলনগর এলাকা থেকে তাকে তাকে আটক করা হয়।
আটক কুদরত হোসেন মুন্সিগঞ্জের শ্রীনগর থানার কামারগাঁও এলাকায়। তিনি তাঁর স্ত্রী ও ৩ ছেলেসহ আশুলিয়ার গোকুলনগর এলাকায় ভাড়া থাকেন।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কুদরতকে বুধবার রাতে আটক করা হয়। বুধবার দুপুরে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়্যাল মেজিস্ট্রেট আদালতে কুদরত শিকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
তিনি জানান, ধর্ষকের কোন ক্লু না পাওয়ায় অভিযুক্তকে দ্রæত সনাক্ত করা সম্ভব হচ্ছিলো না। পরবর্তীতে অধিকতর তদন্তের মাধ্যমে জানা যায় ওই এলাকা থেকে এক ব্যক্তি পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক গৃহবধূকে প্রাণনাশের হুমকি দেন। এর সূত্র ধরে বুধবার রাতে আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাসা থেকে কুদরতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে ও আদালতে জবানবন্দি দেয়।
উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর কিশোরগঞ্জ এলাকায় দাদার বাড়িতে থেকে শিশুটি তার বাবা-মায়ের কাছে সাভারের আশুলিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাসায় বেড়াতে আসে। পরে ২ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে বাসার সামনে খেলতে গেলে কৌশলে এক বখাটে তাকে পাশর্^বর্তী একটি ভবনের নিচতলায় নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ জাতীয় আরও খবর

কুষ্টিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র জন্মবার্ষিকী পালন

ভোলায় মধ্যযুগীয় কায়দায় নির্যাতন বৃদ্ধকে খুঁটিতে বেঁধে নির্যাতন, খাওয়ানো হলো গোবর!

তাড়াশে ওসির বিরুদ্ধে মুক্তিযোদ্ধার স্ত্রীর সংবাদ সম্মেলন

মাহাথিরের নতুন দল গঠনের ঘোষণা

কুষ্টিয়ায় ৭৪ জন নতুন করোনা রোগী সনাক্ত, মৃত্যু ২

যৌতুকের টাকার জন্য বিয়ের আসর থেকে চলে গেল বরপক্ষ

বাকেরগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে মাছের ঘের দখলের অভিযোগ

কেরালায় এয়ার ইন্ডিয়ার বিমান বিধ্বস্ত: নিহত ১৬, আহত শতাধিক

মেজর (অব.) সিনহা হত্যা মামলা ওসি প্রদীপসহ সাত পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর