আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সাভারে শিশু ধর্ষণের পাঁচ দিন পর ধর্ষক গ্রেফতার

মতিউর রহমান ভান্ডারী,সাভার (ঢাকা) প্রতিনিধি : কিশোরগঞ্জ থেকে সাভারের আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে এসে ১১ বছরের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়। এর পাঁচ দিন পর অভিযুক্ত কুদরত (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে আশুলিয়ার গোকুলনগর এলাকা থেকে তাকে তাকে আটক করা হয়।
আটক কুদরত হোসেন মুন্সিগঞ্জের শ্রীনগর থানার কামারগাঁও এলাকায়। তিনি তাঁর স্ত্রী ও ৩ ছেলেসহ আশুলিয়ার গোকুলনগর এলাকায় ভাড়া থাকেন।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানান, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কুদরতকে বুধবার রাতে আটক করা হয়। বুধবার দুপুরে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়্যাল মেজিস্ট্রেট আদালতে কুদরত শিকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
তিনি জানান, ধর্ষকের কোন ক্লু না পাওয়ায় অভিযুক্তকে দ্রæত সনাক্ত করা সম্ভব হচ্ছিলো না। পরবর্তীতে অধিকতর তদন্তের মাধ্যমে জানা যায় ওই এলাকা থেকে এক ব্যক্তি পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক গৃহবধূকে প্রাণনাশের হুমকি দেন। এর সূত্র ধরে বুধবার রাতে আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাসা থেকে কুদরতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে ও আদালতে জবানবন্দি দেয়।
উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর কিশোরগঞ্জ এলাকায় দাদার বাড়িতে থেকে শিশুটি তার বাবা-মায়ের কাছে সাভারের আশুলিয়ায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাসায় বেড়াতে আসে। পরে ২ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে বাসার সামনে খেলতে গেলে কৌশলে এক বখাটে তাকে পাশর্^বর্তী একটি ভবনের নিচতলায় নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এ জাতীয় আরও খবর

উৎসবমুখর পরিবেশে কুষ্টিয়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

বিএনপি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর অজুহাত খুঁজছে : সেতুমন্ত্রী

পোশাক শ্রমিকদের মজুরী বৃদ্ধি করা হলেও তাদের জীবনমানের উন্নতি হচ্ছে না–বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক

আওয়ামীলীগ যদি নিরপেক্ষ নির্বাচন না করতো বিএনপি কিভাবে বিজয়ী হয় : মোহাম্মদ নাসিম

কু‌ষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মালিক শ্রমিকদের সার্বিক কল্যাণ নিশ্চিত করণে কাজ করছে আ’লীগ সরকার -অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি

সৈয়দ ঠান্ডু শাহ্ (রঃ) স্মরণে শিবালয়ে ওরশ

কুষ্টিয়ায় নিজ ঘর থেকে বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার

পদ্মা সেতুর ছবি নিজের ক্যামেরায় ধারণ করলেন প্রধানমন্ত্রী

‘সবার মিলিত উদ্যোগই পারে নদীকে বাঁচাতে’

গণঅভ্যুত্থান দিবস পালিত

আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন