আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সালমান খানকে ফের দাগা দিলেন ক্যাটরিনা

হাতে আর মাত্র একটা দিন। তারপরেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের নামের পাশে ‘লাভ বার্ডস’ থেকে দম্পতি শব্দটি জুড়ে যাবে। রাজস্থানে গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। তাঁদের বিয়ে নিয়ে চর্চার শেষ নেই অনুরাগী মহলে। যদিও বিয়েতে চরম গোপনীয়তা রক্ষা করছেন তাঁরা। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসছে জুটির বিয়ের আসর। তিনদিনের বিয়ের অনুষ্ঠানে আজ মেহেন্দি। আগামীকাল অর্থাৎ ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন এই তারকা জুটি। অতিথিরাও আসতে শুরু করে দিয়েছেন।
তবে এই অতিথিদের মধ্যে কোথাও দেখা গেল না ক্যাটরিনার চর্চিত প্রাক্তন প্রেমিক তথা মেন্টর সালমান খান কিংবা তাঁর পরিবারের কোনও সদস্যকে। এবার এই প্রসঙ্গে ‘ভাইজান’ এর বহু বছরের বন্ধু তথা তাঁর স্টাইলিস্ট অ্যাশলে রেবেলো জানালেন সালমান কিংবা তাঁর পরিবারের কোনও সদস্যকে আমন্ত্রণই জানানো হয়নি এই বিয়ের অনুষ্ঠানে!
প্রসঙ্গত, সালমানের পাশাপাশি বহু বছর ধরে ক্যাটরিনারও ব্যক্তিগত স্টাইলিস্ট হিসেবে দায়িত্ব সামলেছিলেন অ্যাশলে রেবেলো। সুতরাং তাঁর সঙ্গে ‘ক্যাট’-এর বন্ধুত্ব সন্দেহের ঊর্ধ্বে। সেই তিনিও জানালেন সালমান কিংবা খান পরিবারের কোনও সদস্যকেই নিজের বিয়েতে আমন্ত্রণ জানাননি ক্যাটরিনা। তালিকায় নেই সালমানের ছোট বোন তথা ক্যাটের প্রিয় বন্ধু অর্পিতা খানও। অ্যাশলে রেবেলো নিজেও এই বিয়েতে আমন্ত্রিত নন। অ্যাশলে রেবেলোর আগে সালমানের ছোট বোন অর্পিতা খান ইন্ডিয়া টুডে-কে জানিয়েছেন, ‘আমরা বিয়ের জন্য কোনও আমন্ত্রণ পাইনি’। খান পরিবারের এক সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, ‘খান পরিবারকে কোনও আমন্ত্রণ পাঠানো হয়নি।
প্রশ্ন উঠেছে তাহলে ভিকি-ক্যাটরিনার বিয়ের দিন কোথায় থাকবেন সালমান? জানা গেছে, সৌদি আরবের রিয়াদে থাকবেন ‘ভাইজান’। সৌজন্যে, তাঁর ‘দাবাং: দ্য ট্যুর রিলোডেড’। আগামী ১০ ডিসেম্বর এই জমকালো অনুষ্ঠানে নিজের পারফর্ম করার ঘোষণা বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নিজেই ঘটা করে জানিয়েছিলেন সালমান স্বয়ং। এই জমকালো অনুষ্ঠানে ‘টাইগার’ ছাড়াও পারফর্ম করবেন আয়ুষ শর্মা, সাই মঞ্জেরেকর, প্রভু দেবা, শিল্পা শেট্টি, কামাল খান, গুরু রনধাওয়ার মতো জনপ্রিয় বলি-ব্যক্তিত্বরা।
প্রসঙ্গত, ক্যারিয়ারের শুরু থেকেই সালমানের নায়িকা হিসেবে দেখা হয়েছে ক্যাটরিনাকে। বক্স অফিসে তাঁদের শেষ ছবি ছিল ‘ভারত’। ইতিমধ্যেই ‘টাইগার’ সিরিজের নতুন ছবির শ্যুটিংও সেরেছেন দুজনে। প্রেম সম্পর্ক না টিকলেও সালমান খানের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক ক্যাটরিনার, এমনকি সালমানের পুরো পরিবার স্নেহ করে তাঁকে। অন্যদিকে, বিয়ের পরই ফের টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করবেন ক্যাটরিনা। দুজনেই খুব পেশাদার অভিনেতা, তাই সেই নিয়ে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে না’।

এ জাতীয় আরও খবর

বাঁশখালীতে বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণ

মানিকগঞ্জে পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার

উল্লাসে মেতেছে পদ্মা পাড়ের মানুষ

চার মাস না যেতেই উঠছে ৯ কোটি টাকার সড়কের পিচ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পিঠা উৎসব

নদী ভাঙা মানুষের বিলাপ

সাঁতরে মঞ্চে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলল কিশোরী

বঙ্গবন্ধুর শ্রেষ্ঠ উপহার স্বাধীনতা, আর প্রধানমন্ত্রীর শ্রেষ্ঠ উপহার পদ্মা সেতু : পাট ও বস্ত্রমন্ত্রী

সেতুর উদ্বোধনে ফায়ার সার্ভিসের শোভাযাত্রা

‘নতুন ইতিহাস’ রচনার সংকল্পের দিন

কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন

বনানীতে ভবন থেকে পড়ে প্রকৌশলীর মৃত্যু