আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সিরাজগঞ্জে মালেক হত্যা মামলায় বাদীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

news-image

সুজন সরকার, সিরাজগঞ্জ ঃসিরাজগঞ্জে চাঞ্চল্যকর মালেক হত্যা মামলায় নিহতের ভাই ও তার স্বজনরা যেন আদালতে গিয়ে সাক্ষী দিতে না পারে এই জন্য আসামীপক্ষ থেকে থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে হয়রানী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নিহত মালেকের বড় ভাই আবু মুসা।
মঙ্গলবার দুপুর ২ টায় দিকে সিরাজগঞ্জের পৌর এলাকায় দত্তবাড়ী মহল্লায় মুসার নিজস্ব বাসভবনে এ সংবাদ সম্মেলনের করে।
সংবাদ সম্মেলনে নিহত মালেকের বড় ভাই আবু মুসা বলেন, ২০১৭ সালের ২৯ অক্টোবার তার এক মাত্র ছোট ভাই ও পৌর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মালেক কে প্রকোশ্য দিবালকে জানপুরের কিছু সন্ত্রসীরা নিমর্মভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।
পরে সিরাজগঞ্জ সদর থানায় উপস্থিত হয়ে হত্যা মামলা দায়ের করলে সন্ত্রাসীরা আমার ও আমার পরিবারকে বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার জন্য, হুমকি ধামকী ও হয়রানী করার চেষ্ঠা করে । আর এই হত্যা মামলার চুড়ান্ত সাক্ষ্যগ্রহনের তারিখ রয়েছে আগামী ২৮ জানুয়ারী ২০২০ ।
এই উপলক্ষে মালেক হত্যা মামলায় আমরা যেন আদালতে যেয়ে সাক্ষী দিতে না পারি এই জন্য গত ২০ জানুয়ারী ২০২০ রাতে, মালেক হত্যা মামলার ১ নং আসামী নজরুলের ছোট ভাই হাফিজুরকে দিয়ে খড়ের পালায় আগুন দেওয়ার অভিযোগ এনে, আমার ও আমার ভাইদের নামে থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেছেন এবং পুলিশ দিয়ে হয়রানী করা হচ্ছে। আমার ও আমার পরিবারের বিরুদ্ধে থানায় যে অভিযোগ করেছেণ তা অদৌ সত্য নয়। তাই প্রশাসনের কাছে দাবি সুষ্ঠ তদন্ত পূবক সত্য উদঘাটন করে ব্যবস্থা গ্রহন ও আদালতে গিয়ে যেন সাক্ষী দিতে পারি এই জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জের কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্্রনিস মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।