আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সুন্দরগঞ্জে শিশু ধর্ষণচেষ্টা, যুবক গ্রেপ্তার

news-image

গাইবান্ধার সুন্দরগঞ্জে পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে সবুজ মিয়া (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশু ধর্ষণচেষ্টার ঘটনায় ভুক্তভোগীর পরিবার থানায় অভিযোগ করলে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকালে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তালুক ফলগাছা (ব্রিজ মোড়) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেপ্তার সবুজ মিয়া ওই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পারিবারিক ও মামলা সূত্রে জানা যায়, গতকাল সোমবার বিকালে ওই শিশুটি সমবয়সী আরো কয়েকজনসহ বাড়ির পাশে খেলতে যায়। এরপর অভিযুক্ত যুবকের ছোট বোন শিশুটিকে তাদের বাড়িতে টিভি দেখতে নিয়ে যায়। টিভি দেখা অবস্থায় অভিযুক্ত সবুজ ওই শিশুকে টিভির রুম থেকে ডেকে নিয়ে বাহিরে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটি বাড়ির পাশের ছাপড়া একটি ঘরে নিয়ে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে সবুজ। এতে শিশুটি চিৎকার করলে অভিযুক্ত যুবকের বোন গিয়ে শিশুটিকে উদ্ধার করে। লোকজনের উপস্থিতি জানতে পেরে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। পরে শিশুটির বাবা ধর্ষণচেষ্টার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে দুপুরে ওই যুবককে বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে আটক যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখানো হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে সবুজ নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

এ জাতীয় আরও খবর

পল্লবী থানার ভেতর বিস্ফোরণ সন্ত্রাসীরা জঙ্গিদের ভাড়া করা?

জেকেজির দুই হাজার রিপোর্টে গরমিল, দ্রুতই অভিযোগপত্র

সাবেক সচিবের দখলে আস্ত চর

মানিকগঞ্জের শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা’র হস্তক্ষেপে আরিচায় লঞ্চে মটরসাইকেল পাড়াপাড় বন্ধ

কেন্দ্রীয় ঔষধাগারের তিন কর্মকর্তাকে কাল জিজ্ঞাসাবাদ করবেদুদক

সোনারগাঁয়ে নদী দখল করে অবৈধ সিসা তৈরির কারখানা

স্বাস্থ্যের ডিজি ও মন্ত্রীকে ঘিরে কৌতূহল!

স্বাস্থ্যমন্ত্রী-ডিজিকে ঘিরে বাইরে যখন ধোঁয়াশা, ভেতরে চলছে অস্থিরতা

হাতিয়ায় প্রাথমিকের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

আইএমইডি’র প্রতিবেদন ছোট প্রকল্পে বড় অনিয়ম

বাগেরহাটে অবৈধভাবে বালু তোলায় লাখ টাকা জরিমানা

করোনায় মৃতের সংখ্যা আড়াই হাজার ছাড়িয়েছে, সুস্থ ১,০৮,৭২৫