আমরা নিরপেক্ষ নই আমরা সত্যের পক্ষে

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ.

news-image

আজিজ চৌধুরী ও রাসেল খান নারায়নগঞ্জঃ মানুষের পাশে ঈদ আনন্দে একদিন’ এই স্লোগানকে বুকে ধারণ করে আজ (১ মে) রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র উদ্যোগে যৌথভাবে দশটি রোটারি ক্লাব নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’ প্রতিষ্ঠিত দু’টি অবৈতনিক স্কুলের সুবিধাবঞ্চিত ২০০ শিশুর মাঝে ঈদ সামগ্রী, মাস্ক বিতরণ করেছে, এবং ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছে।
সোনারগাঁয়ের সাহাপুরে মেনিখালি নদীতে অবস্থিত ‘বেদেবহর ভাসমান পাঠশালা’র বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে এবং চারদিকে মেঘনা নদী বেষ্টিত নুনেরটেকের মায়াদ্বীপে অবস্থিত ‘মায়াদ্বীপ শিশু পাঠশালার’ জেলে সম্প্রদায়ের দুইশত শিশুর মধ্যে ঈদ সামগ্রী— শেমাই, চিনি, দুধ ও পোলাওয়ের চাল বিতরণ করা হয়েছে। বিতরণ কার্যক্রমে সার্বিক ব্যবস্থাপনায় ছিল ‘সুবর্ণগ্রাম ফাউন্ডেশন’।
এ সময় উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ঢাকা অরোরা’র প্রেসিডেন্ট অনুপমা চক্রবর্তী, রোটারি ক্লাব অব ঢাকা রোজ ভেল’র প্রেসিডেন্ট সুচিত্রা রাণী কুন্ডু, রোটারি ক্লাব অব ঢাকা শাইনিং-এর প্রেসিডেন্ট মো. মোখলেছুর রহমান মুকুল, রোটারি ক্লাব অব শেরে বাংলা নগর-এর প্রেসিডেন্ট আখতারুজ্জামান মিলন, রোটারি ক্লাব অব বিক্রমপুর-এর প্রেসিডেন্ট অধ্যাপক মো. নুরুল গনি, রোটারি ক্লাব অব ভাওয়াল-এর প্রেসিডেন্ট মো. জাকির হোসেন সরকার, রোটারি ক্লাব অব ঢাকা তিলোত্তমা’র প্রেসিডেন্ট নূর-ই-ইরফান, রোটারি ক্লাব অব ঢাকা ইস্ট-এর প্রেসিডেন্ট মো. ফারুক হোসেন বিপন, সুবর্ণগ্রাম ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা কবি শাহেদ কায়েস, উদীচী শিল্পীগোষ্ঠী সোনারগাঁ শাখার সভাপতি লেখক শংকর প্রকাশ, সমাজ সেবক ও শিক্ষানুরাগী শুক্কুর আলী প্রমুখ। এছাড়াও রোটারি ক্লাব অব ঢাকা সিটি এবং রোটারি ক্লাব অব শান্তিনগর ঢাকা এই মানবিক কার্যক্রমে অংশগ্রহণ করেছে। উপরের দশটি রোটারি ক্লাব করোনাকালেও দেশের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ ও বিভিন্ন ধরণের মানবিক কার্যক্রম চালিয়েছে।

এ জাতীয় আরও খবর

নারায়নগঞ্জে ৪১৪ জন শিক্ষককের আড়াই কোটি টাকা হাতিয়ে নিলেন জেলা শিক্ষা কর্মকর্তা শরিফুল ইসলাম

দৌলতদিয়ায় ৭ ফেরিঘাটের ৪টিই বিকল, যানবাহনের দীর্ঘ সারি

পানির নিচে পন্টুন, ঘাটে যানবাহনের দীর্ঘ সারি

ছাত্রদল করা সন্তানের জনক হলেন থানা ছাত্রলীগের সহসভাপতি

যমুনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন

চাঁদপুরের ডিসিকে বদলি, তিন জেলায় নতুন ডিসি

গাফফার চৌধুরী আর নেই

প্রধান শিক্ষিকার বিরুদ্ধে ভূমি দখলের পাঁয়তারার অভিযোগ

কুমিল্লার মানবজমিন প্রতিনিধিসহ সারাদেশের সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সোচ্চার রূপগঞ্জ প্রেসক্লাব ॥ প্রতিবাদ সভা, মানববন্ধন-বিক্ষোভ মিছিল

চাকরির নামে টাকা আত্মসাৎ গ্রেপ্তার ২

মহাসড়কে গাছ ফেলে ডাকাতি করতো তারা, গ্রেফতার ৬

বনের ভেতর সিসা তৈরির কারখানা, হুমকির মুখে পরিবেশ